in ,

সর্ব কালের ৫টি সেরা মিউজিক ব্যান্ড ।

সর্বকালের সেরা ব্যান্ডগুলির র‌্যাঙ্কিংয়ের কথোপকথনগুলি মতামত ভিত্তিক, তবে আমরা এটিকে তৈরি করেছি যাতে এটি ব্যান্ড প্রেমিক মানুষের মতামতের ভিত্তিতে তৈরি হয়। বিক্রয়, ট্যুর, এবং পুরষ্কার জেতা এমন জিনিসের উপর ভিত্তি করে আমরা সেই তথ্যকে সোর্স করতে পারি।
৫ । Led Zeppelin 
আমাদের ইন্টারনেট হওয়ার আগেই নেতৃত্বে জেপেলিনের কেরিয়ারটি ঘটেছিল এবং তাদের শেষ অ্যালবাম প্রকাশের প্রায় 40 বছর পরেও তাদের ফ্যানের ভিত্তি এখনও বাড়ছে। ইন্টারনেটের সম্মিলিত জনশক্তি তাদের সময়কালের অন্যান্য গানগুলি সরাসরি চুরি না করে, কেবল তাদের কতগুলি গান আসলেই প্রচন্ডভাবে প্রভাবিত হয়েছিল তা উন্মোচন করেছে।
CERTIFIED SALES: 140.6 MILLION

৪ । The Beach Boys 
বিচ বয়েজ আধ্যাত্মিকতা ডেনিস উইলসনকে চার্লস ম্যানসনের সাথে বন্ধুত্ব করতে এবং উইলসনের হোম স্টুডিওতে তাঁর সাথে সংগীত রেকর্ডিংয়ের সূচনা করেছিল, যা আপনি এটি সন্ধান করলে জানতে পাবেন। অবশেষে ম্যানসনের অনুসারীরা উইলসনের বাড়িতে আক্রমণ করেছিল এবং তারপরে বড় ঘটনাটি ঘটে। বিচ বয়েজগুলি সেই সময়ে ব্যাপক নেতিবাচক মিডিয়া তদন্তের আওতায় এসেছিল।
CERTIFIED SALES: 31.1 MILLION

৩ । Pink Floyd 
পিঙ্ক ফ্লয়েডের ব্যান্ডের নাম সিড ব্যারেটের দুটি প্রিয় ব্লুজ সংগীতশিল্পী, পিঙ্ক অ্যান্ডারসন এবং ফ্লয়েড কাউন্সিল থেকে প্রাপ্ত । তারা কমেডি গোষ্ঠীর মন্টি পাইথনের বিশাল অনুরাগী এবং 1975 সালের ছবি মন্টি পাইথন এবং হলি গ্রিল অর্থায়নে সহায়তা করেছিল।
CERTIFIED SALES: 121.4 MILLION

২ । The Rolling Stones

রোলিং স্টোনস ভাগক্রমে বেঁচে যায়  যেখানে  অন্যান্য ব্যান্ডগুলি ভেঙে যায় ঝগড়ার কারনে । এই সময়টিতে তারা 30 টি স্টুডিও অ্যালবাম, 23 টি লাইভ অ্যালবাম, 25 সংকলন, 120 একক প্রকাশ করেছে এবং 48 টি ভ্রমণ করেছে।
CERTIFIED SALES: 100 MILLION

১ । The Beatles 
ইউনেস্কো 16 ই জানুয়ারিকে বিশ্ব বিটলস দিবস হিসাবে স্বীকৃতি দিয়েছে। পঞ্চম বিটল হিসাবে এরিক ক্ল্যাপটনকে প্রায় স্বাগত জানানো হয়েছিল। ব্যান্ডের প্রতিটি সদস্য এবং ব্যান্ড নিজেই তাদের নামে একটি গ্রহাণু থাকে। পল ম্যাককার্টনি এখনও সংগীত প্রকাশ করছে এবং ইউটিউবে কয়েক মিলিয়ন ভিউ পাচ্ছে!
CERTIFIED SALES: 279.8 MILLION

Report

What do you think?

Written by Sabbir Ahmed

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

গ্র্যামির ৬৩তম রজনী যেন নারী শিল্পীদের

Facebook Test Post By Sabbir