in

দারাজের কিছু কুলিং এবং হিটিং প্রোডাক্ট যার রিভিউ ভালো

হাই স্পিড টেবিল ফ্যান 9 ইনক সনি (1 বছরের ওয়ারেন্টি)
ফ্যানটি দিয়ে আপনার অফিস শীতল রাখুন। এটি টেকসই ধাতব কাঠামো দিয়ে তৈরি,এই ফ্যানটি শক্তিশালী, শক্তি-দক্ষ মোটর এবং শক্ত অ্যালুমিনিয়াম ব্লেডগুলির সাথে বায়ু প্রবাহ বাড়িয়ে তোলে। বাসা,গ্যারেজ,গুদাম,যে কোনও আবাসিক বা অনাবাসিক জায়গায় ব্যাবহার করা যায় ।

 চতুর্থ জেনারেশন 2000 এমএপি রিচার্জেবল নেক ফ্যান / কিচেন ফ্যান / স্পোর্টস ফ্যান
7 দিনের রিপ্লেসমেণ্ট গ্যারান্টি আছে । বাতাসের গতি মুখের জন্য ভাল । অ্যারোমাথেরাপি দাওয়া যায় । ৪ ঘনটা চার্জ থাকে । ফ্যান চলার সাথে রঙ বদলায় । 
নতুন মিনি রিচার্জেবল ইউএসবি চার্জিং পোর্টেবল হ্যান্ডহেল্ড 3 গিয়ার স্পিড ডেস্কটপ ফ্যান F08
হালকা এবং সবচেয়ে শক্তিশালী ইউএসবি ডেস্ক ফ্যান। এটি ল্যাপটপ বা ডেস্কটপের ইউএসবি পোর্টে প্লাগ করলে কাজ শুরু করে। ইন্টারনেট,গান,গেম ইতাদি চালানোর সময় শীতলতা উপভোগ করা যায় কোন আওয়াজ ছাড়া । উচ্চ মানের টেকসই ধাতব ফ্রেম এবং ফ্যান ব্লেড।
মিডিয়া ওয়াটার হিটার -40 এল - ডি 40 20 এ হোয়াইট

ঢাকা এবং চট্টগ্রাম শহর ফ্রি ইনস্টলেশন । পানি গরম হতে ২০ থেকে ২৫ মিনিট এর মত সময় লাগে । দাম অনুযায়ী একটি ভাল মানের প্রোডাক্ট ।

Tec1-12706 থার্মোইলেক্ট্রিক কুলার পেলটিয়ার 12 ভি 6 এ সেমিকন্ডাক্টর কুলার প্লেট রিপ্লেস টিইসি 1-12715 
সিপিজি কুলার থেকে শুরু করে বিকল্প পাওয়ার উত্স । এটি একটি উন্নত মানের প্রোডাক্ট । 

শার্প এএইচ-এক্সপি 13 এসএইচভিই   ইনভার্টার এসি - 1.0 টন - সাদা
ইনভার্টার এসি এএইচ-এক্সপি 13 এসএইচভিই আপনার বাড়ির জন্য একটি শক্তিশালী এবং বৈশিষ্ট্যযুক্ত এয়ার কন্ডিশনার যা বিদ্যুৎ সাশ্রয় করার পাশাপাশি আপনাকে বায়ুজনিত জীবাণু থেকে বাঁচায়।

W1209 ইনকিউবেটর তাপমাত্রা নিয়ামক

W1209 ডিজিটাল ইনকিউবেটর কন্ট্রোলার।এই কন্ট্রোলার দিয়েই অটোমেটিক ভাবে তাপমাত্রা নিয়ন্ত্রন করতে পারবেন।এই সার্কিট ব্যবহার করে খুব সহজেই টার্কি, তিতি, কোয়েল, হাঁস-মুরগীর ডিম ফোটাতে পারবেন।
ব্যবহার ক্ষেত্র: ইনকিউবেটর, গিজার, এ্যাকুরিয়াম, হ্যাচারি, টোবাকো ফ্যাক্টরি, রংয়ের কারখানা, মেশিন রুম, ফ্রিজ, কম্প্রেসর, এ/সি, ঔষধ কোম্পানী ইত্যাদি।

MIDEA 1.5 টন স্প্লিট টাইপ এসি নন ইনভার্টার (6 বছর কমপ্রেসর গ্যারান্টি)
মিডিয়া অটো রিস্টার্ট ফাংশন, টেম্প কম্পেনসেশন, টার্বো মোড, কোল্ড অনুঘটক ফিল্টার, স্লিপ মোড, অ্যান্টি মর্ট ক্যাবিনেট, ইন্ডিপেন্ডেন্ট ডিহমিডিফিকেশন, লুবার পজিশন মেমরি ফাংশন, ডায়মন্ড শেপ আউটডোর। পাওয়ার সিস্টেমগুলি "ইউনিভার্সাল" এবং আধুনিক ডিজাইনে তৈরি ।

কনিওন সিলিং ফ্যান সিগনেচার 56 "- 4 ব্লেড - স্পার্কিং ব্লউ

দেখতে সুন্দর । এর শক্তিশালী মোটর  এবং সাইলেন্ট অপারেশন আপনার ঘুমের সময় অতিরিক্ত আরাম দেয়। উন্নত বায়ু সরবরাহের জন্য অতিরিক্ত প্রশস্ত ব্লেড, যাতে আপনি এই গরমের মাসগুলিতে স্বাচ্ছন্দ্যে বিশ্রাম নিতে পারেন।

শক্তি সঞ্চয়, সিলিং ফ্যান, বিএলডিসি ফ্যান, রিমোট কন্ট্রোল, ইনোয়েল, 35 ওয়াট
কেবল 35 ওয়াট, তবে প্রচলিত 80 থেকে 100 ওয়াট 56 ইঞ্চি ফ্যানের মতো বায়ু সরবরাহ করে। এর পরিষেবা মূল্য 7.5 যা বুয়েটের (বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) ল্যাব থেকে পরীক্ষিত ।

Report

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

শুধুমাত্র ট্রু কেট উইনসলেট অনুরাগীরা এই ট্রিভিয়া কুইজ পাশ করতে পারবে

সাদেক আহমেদের জলরঙের চিত্রকর্ম