in , ,

ইঁদুরের জন্য বিড়াল চুরি ।

রেস্তোরাঁয় ইঁদুরের উৎপাতে সবাই অতিষ্ঠ । ওই রেস্তোরাঁর মালিক-কর্মী কেউই এ উৎপাত ঠেকানোর যেন কোনো উপায় পাচ্ছিলেন না । তাই রেস্তোরাঁর খাবার গ্রাহকের কাছে সরবরাহের কাজে নিয়োজিত একজন কর্মী এক কাণ্ড করে বসেন । গ্রাহকের বাড়িতে খাবার দিতে গিয়ে সেই বাড়ি থেকে বিড়াল চুরি করে নিয়ে যান তিনি।

ফ্রান্সের রাজধানী প্যারিসে এ কাণ্ড ঘটেছে । ‘জাস্ট ইট’-এর ওই ডেলিভারি ম্যান। রেস্তোরাঁয় ইঁদুরের উপদ্রব থেকে রক্ষা পেতে বিড়াল চুরির কথা স্বীকার করেছেন । বিড়ালটি ফেরত পেয়েছেন মালিকবিষয়টি থানা-পুলিশে গড়ানোর পর ।

ভিডিও ফুটেজে চুরির বিষয়টি ধরা পড়ে । গত মঙ্গলবার সন্ধ্যায় একজনকে একটি ডেলিভারি ব্যাগ ও একটি বিড়াল ধরে নিয়ে বেরিয়ে যেতে দেখা গেছে ওই ভবন থেকে ।

ওই চুরির ঘটনা ঘটান ওই ডেলিভারি ম্যান শিক্ষানবিশ আইনজীবী ক্যারোলিন সিমন-প্রোভোর বাড়িতে গিয়ে । ক্যারোলিন জানান বিড়ালটি তাঁদের ভবনের নিরাপত্তাকর্মীর। তিনি খাবার ডেলিভারির পরই বিড়ালটি হারিয়ে যাওয়ার বিষয়টি বুঝতে পারেন ।

ক্যারোলিন বলেন তাঁরা পুলিশ ডাকেন পরদিন সকালে ভিডিওটি দেখার পর । জাস্ট ইটে সকাল আটটায় যোগাযোগ করেন। কিন্তু ১০টায় ওই রেস্তোরাঁয় যান তাদের কাছ থেকে কোনো সাড়া না পেয়ে । অপেক্ষা করতে থাকেন কেউ না আসায় পর্যন্ত । কর্মীরা আসার পর তাঁরা রেস্তোরাঁ মালিককে ডেকে আনেন। তিনি খুঁজে বের করেন রাতের ওই ডেলিভারি ম্যানকে ।

ওই ডেলিভারি ম্যান শুরুতে বলেন, বিড়ালটি রাস্তায় পেয়েছেন। সেটি নিয়ে এসেছেন রেস্তোরাঁয় ইঁদুরের উৎপাত থাকায় । কিন্তু ভিডিওতে তাঁকে স্পষ্টভাবে বিড়ালটি নিয়ে ভবন থেকে বেরোতে দেখা যায় । পরে বিড়ালটি ফিরিয়ে দেওয়া হয় তাঁর মালিকের কাছে । জাস্ট ইটের একজন মুখপাত্র ঘটনাটির তদন্ত চলছে বলে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন রেস্তোরাঁর একজন কর্মীই ওই খাবার সরবরাহে গিয়েছিলেন । কোনো বক্তব্য পাওয়া যায়নি প্যারিসের পশ্চিমাঞ্চলের পিৎজা সরবরাহকারী ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষের । এখন বিষয়টি তদন্ত করছে পুলিশ । মামলাও দায়ের হয়েছে এ নিয়ে ।

সিমন-প্রোভো এ ঘটনায় জাস্ট ইটের কর্তৃপক্ষের কাছ থেকে সময়মতো সাড়া না পাওয়ার অভিযোগ করেছেন । তিনি বলেন যখন দরকার ছিল তখন তারা সাড়া দিতে অনেক সময় নিয়েছে। বিড়ালটি ঠিক আছে সৌভাগ্যবশত । আসল কথা এটাই ।

Report

What do you think?

Written by Sabbir Ahmed

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

মাস্ক পরতে বলায় দুই নারী উবারচালককে হেনস্তা করলেন ।

আইসিইউতে সংসদ সদস্য নায়ক ফারুক ।