কারা ছিল “ঈশ্বরের পুত্র?” – (6/10)

জেনেসিস 6:2 বলে যে, “ঈশ্বরের পুত্ররা দেখেছিল যে মানুষের কন্যারা সুন্দর, এবং তারা তাদের যাকে বেছে নিয়েছে তাকে বিয়ে করেছে।” তাহলে এই “ঈশ্বরের পুত্র” কারা ছিলেন?

“ঈশ্বরের পুত্র” কারা ছিল তার বিভিন্ন ব্যাখ্যা রয়েছে। কিছু তত্ত্ব পতিত ফেরেশতাদের নির্দেশ করে, অন্যরা বলে যে তারা সেথের (আদম এবং ইভের সন্তানদের একজন) বংশধর হতে পারে। বাইবেল, যাইহোক, তারা নিশ্চিতভাবে কারা ছিল তা সত্যিই আমাদের বলে না।

কুরআন 3:59 “নিশ্চয়ই আল্লাহর কাছে ঈসার উদাহরণ আদমের মতো। তিনি তাকে মাটি থেকে সৃষ্টি করেছেন; তারপর তিনি তাকে বললেন, “হও” এবং সে হল”

কোরান 23:91 “আল্লাহ কখনো নিজের জন্য পুত্র গ্রহণ করেননি এবং তার সাথে কোন (অন্য) উপাস্য ছিল না …”

কুরআন 2:87 “এবং অবশ্যই আমরা মূসাকে কিতাব দিয়েছিলাম এবং তার পরে একের পর এক রসূল প্রেরণ করেছি; এবং আমরা মারিয়ামের পুত্র ঈসাকে দিয়েছি…”

কোরান 3:3 “তিনি আপনার কাছে কিতাব অবতীর্ণ করেছেন সত্য সহ, যা সত্যায়ন করে তার পূর্ববর্তী এবং তিনি পূর্বে তৌরাত ও ইঞ্জিল অবতীর্ণ করেছেন”

  1. Quran 3:59 “Indeed, the example of Isa to Allah is like that of Adam. He created him from dust; then He said to him, “Be,” and he was”
  2. Quran 23:91 “Never did Allah take to Himself a son, and never was there with him any (other) god …”
  3. Quran 2:87 “And most certainly We gave Musa the Book and We sent apostles after him one after another; and We gave Isa, the son of Marium …”
  4. Quran 3:3 “He has revealed to you the Book with truth, verifying that which is before it, and He revealed the Taurat and the Injeel aforetime”

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

জেনেসিস 1vs জেনেসিস 2 (5/10)

কি সত্যিই চুক্তির সিন্দুক ঘটেছে? (7/10)