The TRIFAN 600 our first flight (3/10)

The TRIFAN 600 our first flight

Our first flight with the Trifan 600 by: .:Virtual Syl Designs:. Sold by: SylviraMaus The Trifan 600 is a concept and prototype aircraft. Jet and Helicopter by XTI Aircraft Company. "Lift up, Jet out" Easy to control. Elegant design outside and inside. Easy sim crossing. It is equally interesting for beginners and experienced pilots.

বিমানের সংখ্যা পাল্টে দিতে আসছে ট্রাই ফ্যান সিক্স  হানড্রেড কোম্পানি এয়ারক্রাফট এর বানানো এই ছোটোখাটো আকারে একটি বিমান। এটি হয়ে উঠতে পারে ব্যক্তিগত গাড়ির বিকল্প ও! পাঁচ দশ বছরের পর হয়তো দেখবেন লোকে মারসিটিজ, বেনজ  বা টেস্ট কার এর পেছনে কারিগরি টাকা খরচ না একটা ট্রাই ফ্যান বিমান কিনে রেখে গিয়েছে বাসার ছাদে কিংবা ঘরের উঠানে।

হ্যাঁ, সত্যি বলছি এই বিমানটা বাসার ছাদ থেকেই ওড়াতে পারবেন আপনি বিমানে ওড়ার বা নামার জন্য ওড়ার বা নামার জন্য লম্বা রানওয়ের দরকার হবে না,  ইয়ারপোর্টের নামার ও কোনো প্রয়োজনই নেই। সেভাবেই এর মেকানিজম  সেট  করা হয়েছে, যাতে ছোট্ট একটা জায়গাতেই অবতরণ করতে পারে আবার সেখান থেকে উঠতে ও পারে। পাঁচজন বসার ব্যবস্থা আছে এর ভেতরে। আশেপাশের শহর বা দূরের কোনো গন্তব্যে পাড়ি দিতে চাইলে ভবিষ্যতে মানুষ গাড়ির পরিবর্তে ট্রাইটান সিক্স হান্ড্রেড  বিমানকেই বেছে নেবে এটা মোটামুটি নিশ্চিত। আধাঘন্টার রাস্তা যদি কয়েক মিনিটেই পাড়ি দেওয়া যায় কেমন হবে একবার ভাবুন তো!

Written by Azaher Ali Rajib

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

Sunnyclist Traveler (2/10)

Barefoot Company FYF Free Your Feet Dyneema Socks Review (4/10)