RYNO One Wheel Electric Motorcycle (1/10)

RYNO One Wheel Electric Motorcycle

RYNO is a modern urban transportation product for people who need to move around quickly either for work or personal reasons. It's a self-balancing one wheel electric motorcycle designed and produced by Oregon based firm RYNO Motors.

শুরুতেই এক চাকার মোটর সাইকেলের মতো যে বস্তুটার কথা বলবো সেটার নাম রাইনো। পরিবেশ বান্ধব এই বাহনে চড়ে প্রতি ঘন্টায় আপনি ছুটতে পারবেন প্রায় একশো কিলোমিটার গতিতে। স্পিড বাড়ানো বা কমানোর সব ব্যবস্থায় আছে এতে। চালকের ভরসার কোন অসুবিধা যাতে না হয় সে ভাবেই ডিজাইন  করা হয়েছে এই এক চাকার যান টি। বারো বছরের বাচ্চা থেকে শুরু করে যে কেউ চালাতে পারবেন এটি হালকা এই বাহনটি। চালানো মোটেই কঠিন কোনো কাজ নয়। একশো ত্রিশ পাউন্ড  বা পঁয়ষট্টি কেজি ওজনের এই রাইনো কে সঙ্গে নিয়ে আপনি ভ্রমণ করতে পারবেন বাস ট্রেন সবকিছুতেই। 

সঙ্গে সাইকেল বা মোটরসাইকেল  নিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম চার জনকে বহন করতে পারবেন। এমনকি একটা রাইনো সঙ্গে থাকলে বাসের সিট এর সঙ্গে এটাকে নিয়ে যেখানে খুশি চলে যেতে পারবেন আপনি। আর যদি একটু রোমাঞ্চের ছোঁয়া চান, তাহলে রাইনোতে ফুল চার্জ দিয়ে বেরিয়ে পড়তে পারবেন দূরের কোনো ভ্রমণে।

Written by Azaher Ali Rajib

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

নয় (9/18)

Sunnyclist Traveler (2/10)