in ,

মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট, যুবলীগ নেতা আটক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের ছবির সঙ্গে এক নারীর আপত্তিকর ছবি পোস্ট করায় সুনামগঞ্জে এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে। আটক ওই নেতার নাম এমাদ আহমেদ জয়।

রোববার (৪ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের বাদাঘাট বাজারের বাদাঘাট–সুনামগঞ্জ সড়ক থেকে তাহিরপুর থানা পুলিশ তাকে আটক করে।

এমাদ উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক।

জানা যায়, শনিবার (৩ এপ্রিল) বিকেলে এক নারীর অশ্লীল ছবির সঙ্গে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ছবি ও আপক্তির মন্তব্য যুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। এনিয়ে আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে। এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, গণ বিশৃংখলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবককে আটক করে আপাতত পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ওসি আরো বলেন, রোববার দুপুরে আলেম সমাজের নেতৃস্থানীয়দের নিয়ে থানায় মতবিনিময় করি। এ নিয়ে পরবর্তীতে যে কোন ধরণের বিশৃংখলা এড়াতে নিজ নিজ অবস্থান হতে সবাই সহযোগিতা করবেন বলে পুলিশকে আশ্বস্থ করেছেন।

প্রসঙ্গত, শনিবার নারায়নগঞ্জের সোনারগাঁও এ রয়েল রিসোর্টে আমিনা তৈয়ব নামে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে একটি কক্ষে অবরুদ্ধ হয়েছিলেন হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মামনুল হক।

Report

What do you think?

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

বাবুনগরী-কাসেমী-মামুনুলসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব

হলিউডের টিকিট পেলেন মিথিলা!