in , ,

কোটি টাকা পারিশ্রমিক পেয়েও ভাড়া বাসায় থাকেন ক্যাটরিনা ।

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২০ অর্থাৎ ১৭ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন। কিন্তু এমনটা কেন, উঠছে একাধিক প্রশ্ন।

বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট। তার প্রেম থেকে বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা।তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে।

প্রথম দিনগুলিতে ক্যাটরিনা বান্দ্রায় থাকতেন। তারপর ২০১৪ সালে রণবীর কাপুরের সঙ্গে কার্টার রোডের সিলভার বালির অ্যাপার্টমেন্টে ভাড়া চলে আসেন। সেখানে বছর থাকার পরেই ২০১৬ সালের শুরুতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

এহেন পরিস্থিতিতে ক্যাটরিনা দীর্ঘদিন একাই ছিলেন ওই বাড়িতে। যার জন্য তাকে ১৫ লক্ষ টাকা দিতে হত। তারপর সেখান থেকে বান্দ্রার মাউন্ট মেরি চার্চের কাছে অন্য একটি অ্যাপার্টমেন্টে চলে যান ক্যাটরিনা।

তবে বর্তমানে বোন ইসাবেলের সঙ্গে মুম্বইয়ের আন্ধেরিতে থাকেন ক্যাটরিনা। তার বাড়ির অন্দরসজ্জাও নিজের ইনস্টগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

এখানে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ক্যাট। তার বসার ঘরে একটি বাঁকানো সিড়ি রয়েছে। যেখানে প্রায়শই ছবি তুলতে দেখা যায় ক্যাটকে। তবে লকডাউনে নিজের বাড়ি ছবি ও ভিডিও শেয়ার করে নিয়েছিলেন ক্যাটরিনা।

এতদিনে ধরে বলিউডে থেকেও কোটিপতি হওয়া সত্ত্বেও কেন তিনি ভাড়া বাড়িতে থাকেন এই প্রশ্নই উঠে আসছ।

দীর্ঘদিন ধরেই বলি ইন্ডাস্ট্রিতে অ্যাক্টিভ ক্যাটরিনা। মডেলিং, ব্র্যান্ড অ্যাম্বাসাডর, বিজ্ঞাপণ, অভিনয় করে তিনি আজ প্রচুর টাকার সম্পত্তির মানুষ।

বর্তমানে ক্যাটরিনা একটি ছবির জন্য ৯ থেকে ১০ কোটি টাকা চার্জ করেন। তার গাড়িরও শখ রয়েছে। অনেক বিলাসবহুল গাড়িও রয়েছে অভিনেত্রীর।

Report

What do you think?

Written by Sabbir Ahmed

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

এটিএম শামসুজ্জামান চিরনিদ্রায় শায়িত

তবে কি সুখী নন শাহরুখ, গৌরীকে ভয় পান কিং খান, প্রেমের বিয়ের সত্ত্বেও কেন জীবনে এসেছে পরকীয়া…