in ,

বাসায় ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট নারী প্রকৌশলী

অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী গাজীপুর সিটি করপোরেশনের প্রকৌশলী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন। 

শনিবার দিনগত রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম মার্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাস্সুম (২৪)। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মেয়ে এবং গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) ৬ নং জোনের (বাসন) উপ-সহকারী প্রকৌশলী। আহত মোটরসাইকেল চালকের নাম আব্দুল্লাহ আল ইমরান।

জিএমপির বাসন থানার এসআই আল আমিন জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাসায় ফিরছিলেন আনিকা। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন আনিকা। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই আল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Report

What do you think?

Written by Sabbir Ahmed

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Loading…

0

বিসিবির ইতিহাসে সেরা প্রেসিডেন্ট হব: সাকিব

টিকা নিয়েও সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ