ফুটবলের জাদুকর নিজ দেশে ফেরার ভয়
নিজ দেশের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন মেসি

কে না চায় নিজ নিজের জন্মস্থানে ফিরতে, জন্ম আর্জেন্টিনায়। জীবনের বেড়ে ওঠা এবং জীবনের বড় একটা সময়কাটিয়ে দিয়েছেন স্পনের বারসলনায়।তবুও নিজের জন্মস্থান সেই আর্জেন্টিনায় থাকতে ভয় পান মেসি শুধু তাই নয়, নিজেরপরিবার-সন্তানাদি নিয়ে আর্জেন্টিনায় চলাফেরা করতেও ভয় পান এই ফুটবল জাদুকর!

আর্জেন্টিনার বেশিরভাগ এলাকায় আইনশৃঙ্খলার অবস্থা এখন শোচনীয়। খুন-খারাপি নিত্যদিনের ঘটনা।মাদকের ভয়াবহ ছোবল তো আছেই। সব মিলিয়ে আর্জেন্টিনার বর্তমান নিরাপত্তা পরিস্থিতিতে বেশ উদ্বিগ্ন মেসি। যদিও ক্যারিয়ারের পড়ন্ত বেলায় আর্জেন্টিনায় ফিরতে চেয়েছিলেন মেসি। 

আর্জেন্টাইন ক্লাব নিওয়েলসের হয়ে খেলার স্বপ্নের কথা জানিয়েছিলেন তিনি নিজেই। দেশটির নিরাপত্তা ব্যবস্থায় আশ্বস্ত হতে পারছেন না মেসি। দেশে ফেরার সম্ভাবনাও তাই আপাতত নেই বললেই চলে।

এক সাক্ষাতকারে মেসি বলেন, 'আমি অনেকবার বলেছি, নিওয়েলসের হয়ে খেলার স্বপ্নের কথা।তবে আমি জানি না, কি ঘটবে। সংশয়ের কারণ হলো, দেশের বর্তমান পরিস্থিতি। আমার একটিপরিবার আছে। নিজের বাচ্চাদের কথা আগে ভাবতে হবে, পরে আমার কথা। আমি চাই তারাসুন্দর একটি জায়গায় বড় হোক। নিরাপদ জীবন উপভোগ করুক। আর্জেন্টিনায় কি দেখা যাচ্ছে;আপনি রাস্তায় বের হলেন, কেউ আপনাকে ছুরি বসিয়ে দিতে পারে।

 

YOUR REACTION?

Facebook Conversations



Disqus Conversations