বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার বিয়ে!

এ যেন এক মহা উৎসব ভারত ও আমেরিকা জুরে!!!

1. প্রিয়াঙ্কা-র আরো একবার বিশ্ব জয়!

প্রিয়াঙ্কা-র আরো একবার বিশ্ব জয়!

কয়েকদিন হলো মার্কিন পপ তারকা নিক জোনাসের ঘরণী হয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। একবার নয়, একদিনের ব্যবধানে দুইবার বিয়ে করেছেন এই দম্পতি। উমেদ ভবনে গেলো ১ এবং ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর। হিন্দু এবং ক্রিশ্চিয়ান দুই রীতিতে বিয়ের কারণে দুইবার বিয়ে হয়।

চলতি মাসেই প্রিয়াঙ্কা এবং নিকের দ্বিতীয় রিসেপশন মুম্বাইতে বসবে বলে খবর।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে যখন সরগরম গণমাধ্যম, সেই সময় মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন পিগির মা মধু চোপড়া।

ডিএনএ-একটি সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, ‘হিন্দু রীতিতে প্রিয়াঙ্কার বিয়ে হোক, এটা সব সময় চাইতেন তিনি। মেয়ে তাঁর সেই আশা পূরণ করেছেন। প্রিয়াঙ্কাকে যখন বধূবেশে প্রথম দেখেন, তখন নিজের চোখের জল ধরে রাখতে পারেননি। লাল রঙের টুকটুকে লেহেঙ্গা পরে প্রিয়াঙ্কা যখন বিয়ের আসরে হাজির হন, তখন যেন তাঁকে একদম রাজকুমারী মনে হচ্ছিল।’

মেয়ের বিয়ে নিয়ে এভাবেই নিজের মনের কথা প্রকাশ করেন মধু চোপড়া। তিনি বলেন, বিয়ের সাজে মেয়েকে দেখতে চান। সারা জীবন ধরে এটাই চেয়ে এসেছেন তিনি। আর প্রিয়াঙ্কাও তাঁর সে স্বপ্ন পূরণ করেছেন বলে তিনি খুব খুশি বলে জানান অভিনেত্রীর মা।

তবে শুধু প্রিয়াঙ্কা নয়, জামাই নিক জোনাসকে নিয়েও মুখ খোলেন মধু চোপড়া।

তিনি বলেন, ‘নিক খুব ভালো ছেলে। যেকোনো মেয়ের মা যেমন জামাই চান মনে মনে সব সময়, নিক সেরকমই একজন ছেলে। তাই নিককে জামাই হিসেবে পেয়ে তিনি খুশি বলেও জানান মধু চোপড়া। নিকের পাশাপাশি জোনাস পরিবারের প্রত্যেক সদস্যই অত্যন্ত ভালো। প্রত্যেকে তাঁরা অমায়িক। যেমন তাঁদের ব্যবহার, তেমনি তাঁদের মার্জিত ভাষা। এবং প্রত্যেকে অত্যন্ত ভদ্র মানুষ’।

2. লজ্জাবতি পিকি-চপ (প্রিয়াঙ্কা চোপরা)

নিক-কে বিয়ের মালা পরাতে গিয়ে প্রিয়াঙ্কা অনেক লজ্জা পাছিলেন!

তাদের বিয়ের ছবি দেখার জন্য যত আকুল হচ্ছেন ভক্তরা, ততই যেন কম ছবি প্রকাশ্যে আনছেন এই সেলিব্রিটি কাপল। সম্প্রতি সামনে এসেছে হিন্দু মতে তাদের বিয়ের কিছু ছবি।

যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান মতে বিয়ে। ঠিক তার পরের দিন অর্থাৎ ২ ডিসেম্বর আবার হিন্দু মতে প্রিয়াঙ্কার গলায় মালা পরিয়েছিলেন নিক জোনাস। তবে সঙ্গীত থেকে মেহেদি কিছুই বাদ দেননি বলিউডের পিগি চপস।

মেহেদি অনুষ্ঠান আর সঙ্গীত অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নিক আর প্রিয়াঙ্কা। তবে বরমালা অনুষ্ঠানের এই ছবি দেখে মন মজেছে নেটিজেনদের। বরের গলায় মালা পরাতে গিয়ে হেসে কুটিকুটি হচ্ছেন প্রিয়াঙ্কা।

রিসেপশন পার্টিও দিতে শুরু করেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই দিল্লিতে জাঁকজমক একটি পার্টি দিয়েছেন নবদম্পতি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। কিন্তু বলিউড?

বলিসূত্রের খবর, ১৫ বা ১৬ ডিসেম্বর মুম্বাইতে ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য পার্টি দিচ্ছেন পিগি চপস।

নিক-প্রিয়াঙ্কার বিয়েতে সুন্দর সুন্দর সব পোশাকের পিছনে রয়েছে সব্যসাচী মুখোপাধ্যায়েরই কেরামতি। আর হিন্দু বিয়ের জন্য সব্যসাচীর কাছে প্রিয়াঙ্কা লাল রঙের পোশাক চেয়েছিলেন।

কিন্তু হানিমুনে কোথায় যাচ্ছেন? বলিউড সূত্রের খবর, প্রিয়াঙ্কার হাতে এখন প্রচুর কাজ। হানিমুনে যাওয়ার বিন্দুমাত্র ফুরসত এই মুহূর্তে নেই অভিনেত্রীর। তবে ক্রিসমাসেই মিনি হানিমুনের প্ল্যান করছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আর সেখান থেকে ফিরেই ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং শেষ করবেন পিগি চপস।

বিয়েতে নিক-প্রিয়াঙ্কার ১৮ ফুটের কেক কাটা নিয়ে সমস্ত মিমস-এরও জবাব দিলেন পিগি চপস। বললেন, ‘এই মুহূর্তে আমি খুব খুশি। আর কোনও নেগেটিভ কথাবার্তা তাতে কোনও প্রভাবও ফেলতে পারবে না।’

life style news bollywood news miss world