ছোট্ট আলিয়া এখন বড় দামের জিনিসে !

বলিউড হিরোইন "আলিয়া ভাট " এর এই জ্যাকেট এর দাম কত জানতে চান ?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার নিউ ইয়র্কে ছুটি কাটানো ছবি ভাইরাল হয়। এ নিয়ে অবশ্য মোটেও মাথাব্যাথা নেই তার। তাদের সম্পর্ক এখন আর ফিসফাসে থেমে নেই। রণবীর-আলিয়া এখন বলিউডের মোস্ট হ্যাপেনিং জুটি। দুই তারকাই তাদের সম্পর্কের বিষয়টি স্বীকার করে নিয়েছেন৷ 

তবে এতে করে তাদের প্রতি ভক্ত-ফলোয়ারদের কৌতুহল এতটুকুও কমেনি। বরঞ্চ তাদের চর্চায় যেন মুখিয়ে থাকে সবাই। এবার নিউ ইয়র্কের ছটিতে জিন্স-সোয়েটার টপের সঙ্গে একটি জ্যাকেট পরে হাঁটতে দেখা গেছে আলিয়াকে। আর তার পায়ে ছিল হাঁটু পর্যন্ত লম্বা লেদার জুতো। আলিয়ার এই স্ট্রিট স্টাইল লুক বেশ পছন্দ হয়েছে তার ভক্তদের। 

তবে আলিয়া যে প্যাডেড জ্যাকেটটি পরেছিলেন সেই জ্যাকেটটি কোন ব্র্যান্ডের আর এর দাম কত শুনলে হয়ত অনেকেই আঁতকে উঠবেন। আলিয়া যে জ্যাকেটটি পরেছিলেন সেটি ফেন্ডি ব্র্যান্ডের। জ্যাকেটটির দাম ২,১১৯ মার্কিন ডলার। যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ১ লক্ষ ৪৭ হাজার রুপি। 

আলিয়া তার এই ছবিটা পোস্ট করেই নতুন বছরকে স্বাগত জানিয়েছিলেন। প্রসঙ্গত, আলিয়া আপাতত 'গলি বয়'-এর শ্যুটিং শেষ করে তার আগামী ছবি ‘কলঙ্ক’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি রণবীর কাপুরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' ছবির কাজও চালিয়ে যাচ্ছেন আলিয়া।

সকলেই জানেন, গত বছর নিউ ইয়ার সময় থেকে রালিয়ার সম্পর্কের সূত্রপাত। তা হলে হিসাব করলে তাদের প্রেমের বয়স দাঁড়ায় এক বছর। কিন্তু এই হিসাবের বাইরেও আরও একটা অঙ্ক রয়েছে। এরই মধ্যে আলিয়া জানান, তাদের মধ্যে বিষয়টা বেশ পুরনো। কারণ ১১ বছর বয়স থেকে নাকি রণবীরের প্রতি ক্রাশ রয়েছে আলিয়ার। 

bollywood india jacket alia cinema