নেটফিক্সের দুনিয়া।

বিনোদন।

নেটফ্লিক্স আসার পর থেকে মুভি পাগলদের দুনিয়াই যেন পালটে গেছে।সব দেশের সব ধরনের মুভি দেখা যায় এখানে।আসুন জেনে নিই বিভিন্ন দেশের বিভিন্ন মুভির তালিকাঃ

Elite

Elite

এটি একটি স্প্যানিশ মুভি।এখানে মধ্যবিত্ত পরিবারের কাজ করে খাওয়া তিন জন ছেলে অভিজাত স্কুলে ভর্তি হয়।এর উপর নির্ভর করেই পুরো সিনেমা।ভর্তি হবার পর এবং তার আগের জীবন কাহিনী নিয়েই মূলত সিনেমাটি।

The rain

The rain

রহস্যে ঘেরা বৃষ্টি নির্ভর একটি সিনেমা।সিনেমাটি ডেনমার্কের।দুই জন ব্যাক্তি কোন এক রহস্যের জালে আটকা পড়ে ছয় বছর এক বদ্ধ জায়গায় বাস করে।

 

Strong girl bong soon

Strong girl bong soon

সাউথ কোরিয়ান মুভি এটি।একটি মেয়ের কাহিনী, যার কিছু আধ্যাত্মিক শক্তি আছে।নিজেকে সুপার হিরোইন ভাবে।কিছুটা হাস্যকর উপস্থাপন এর মাধ্যমে মুভিটি পরিচালিত হয়েছে।

Cable girls

Cable girls

স্প্যানিশ মুভি এটি।১৯২০ সালের ডেনমার্ক এর উপর চিত্রায়িত এটি।তখনকার নারীরা বাবা অথবা স্বামীর কথা অনুসারে চলত এবং বাসায় থাকত,কিন্তু এখানে কিছু নারীর জীবন কাহিনী ফুটে উঠেছে যারা সেই সময়ে নিজস্ব গন্ডি পেরিয়ে টেলিকমিউনিকেশন কোম্পানিতে কাজ করা শুরু করে।

Dark

Dark

জার্মান মুভি এটি।রহস্যে ঘেরা মুভি এটি।এখানে winden এর গ্রাম যেখানে প্রায় লোক হারিয়ে যাচ্ছে,তাদের আর খুজে পাওয়া যাচ্ছেনা।এই রহস্য উদ্দাঘটন এর চেষ্টা চলছে।

Hello my twenties

Hello my twenties

সাউথ কোরিয়ান ড্রামা এটি।এখানে পাঁচ জন মানুষ এর জীবন কাহিনী ফুটে উঠেছে,যারা একই ছাদের নিচে বাস করে কিন্তু তাদের চিন্তা ভাবনা সম্পুর্ন আলাদা।একেক জনের ভিন্ন ভিন্ন দুনিয়া।স্বপ্ন আর বাস্তবতা র মধ্যে পার্থক্য ফুটে উঠেছে এই ছবির কাহিনী।

Occupied

 Occupied

নরওয়ে এর সিনেমা এটি।রাজনৈতিক কাহিনী নিয়ে রচিত। তেল কয়লা প্রায় শেষ পর্যায়ে দেশের।এই অবস্থার দেশের সমগ্র অবস্থা ফুটে উঠেছে।

Terrace house

Terrace house

জাপানী মুভি এটি।তুষার অঞ্চলে যেয়ে থাকা কিছু মানুষ এর জীবন ফুটে উঠেছে।তাদের মাঝে বন্ধুত্ব্ব, ভালোবাসা,হাসি,কান্না সবই দৃশ্যমান হয়েছে।

Sacred Game

Sacred Game

ইন্ডিয়ান ড্রামা,এখানে থ্রিলার প্রকাশ পেয়েছে।এক পুলিশের কাহিনী যেকিনা মুম্বাই বাঁচাতে নিজের জীবন দিতেও প্রস্তুত।

Little Things

Little Things

ইন্ডিয়ান ড্রামা,এক যুগলের কাহিনী। তাদের প্রতিদিনের কাহিনী, তাদের ছোট বড় কাহিনী, ঝগড়া,প্রত্যেক টি সম্পর্ক,উপরনীচ সব কিছুই।কিভাবে প্রত্যেক টি সম্পর্ক সুন্দর করে রাখতে হয় তা দেখানো হয়েছে।

netflix movies list netflix movies list 2018