কপালের আকৃতি বলে দেবে আপনার ভবিষ্যত।

জানা অজানা।

কপালের আকার বলে দেবে আপনার ভবিষ্যত, আমাদের মুরবিরা বলেন কপালের লিখন না যায় খণ্ডন, কাপালে কি সত্যি কি কিছু লিখা থাকে? তাহলে চলুন কিছু ব্যাপার মিলিয়ে নিন আপনার সাথে।

চৌরা কপালঃ আঙুল দিয়ে মাপুন, চার আঙুল এর বেশি হলে বলতে হচ্ছে আপনার ভাগ্য বেশ চৌরা।বিশেষজ্ঞদের মতে এই ধরনের কপালের মানুষের বদ্ধিমত্তা খুব দারুণ।অনেকই চুল দিয়ে বড় কপাল ডেকে রাখেন। তবে এটা করা কোন দরকার নেই। নিজের আত্মবিশ্বাসকে বাড়ান। এই ধনের কপালের মানুষ প্রেম ও ভালবাসার ক্ষেত্রে দারুণ একজন মানুষ। প্রিজনদের নিয়ে সব সময় সময় কাটাতে ভালবাসেন।

সোজা কোপালঃ অনেকটা স্ত্রেট ড্রাইভ এর মতো, এরা অনেকটা সোজা কাপালের মতো সোজা কথার মানুষ, তাদের চরিত্র অনেকটা মেঘ মুক্ত আকাশের মতো।তারা অনেকটা খোলা মনের মানুষ। এদের দিয়ে আপনার উপকার না হলেও কখনো তাদের দ্বারা আপনার ক্ষতি হবে না।

সরু কোপালঃ এই কপালের মানুষ একটু বেশি আবেগপ্রবণ হয়, এই ধরনের মানুষ তারা মনের কথা শুনে বেশি, কিন্তু মাথা দিয়ে ভাবেন না। তারা খুব বেশি কোলাহল পছন্দ করেন না।

অর্ধ চন্দ্রঃ  এই আকৃতির মানে হলো চাদের মতো একটু বাঁকানো কপাল । এরা অনেক কঠিন পরিস্থিতি সামাল দিতে সক্ষম। আর বলতে হয় এই মানুষগুলো অনেকটা স্মার্ট হয়ে থাকে। সব কিছুটেই তারা মানিয়ে নিতে পারে। সব থেকে বড় গুন তারা কখনো কারো বিশ্বাস ভঙ্গ করে না। 

পর্বত কপালঃ পাহাড় আকৃতির দেখতে কিছুটা এদের কপাল, এই ধরনের কপালের মানুষ আবেগ দিয়ে নয়, বাস্থব চিন্তা বেশি করে থাকে। তারা যেকোনো বাঁধা অতিক্রম করার ক্ষমতা রাখে। তারা অনেক টাকার মালিক ও হয়ে থাকে।