১১ কোটি টাকায় সতীত্ব বিক্রি

আনুমানিক ১১ কোটি টাকায় সতীত্ব বিক্রি করার পর ক্রেতার প্রেম এ তরুণী . . .

প্যারিসের এক তরুণী জ্যাসমিন নিজের সতীত্ব নিলামে তুল্লেন নিজের ব্যবসা ও পরিবারের খরচ বহন করার জন্য। জ্যাসমিন একটি ভিডিও বার্তায় তিনি তার ভার্জিনিটি বিক্রি করতে চেয়ে বিজ্ঞাপন দেন। অনেকই তার রাতের সঙ্গী হওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিলেন, কিন্তু  শেষ পর্যন্ত এক ওয়াল স্ট্রিট এক ব্যাঙ্কার তার ভার্জিনিটি কেনেন।কিন্তু মজার ব্যাপার প্রথম দেখাতেই তার প্রেম এ পরে যান জ্যাসমিন। 

সিন্ডেরেলা এসকর্ট নামের একটি সংস্থার মাধ্যমে নিলামে তোলেন জ্যাসমিন তার ভার্জিনিটি। অবশ্য লস অ্যাঞ্জেলেসের এক ডিজে দর হাঁকেন ছিলেন পুরোপুরি ৯ লাখ ইউরো। আরেক জার্মান রিয়েল এস্টেট ব্যবসায়ী দর হাকেন ৬ লাখ উইরো। কিন্তু সবাইকে টেক্কা দিয়ে ১০ লাখ পাউন্ড দর দিয়ে নিউ ইয়র্কের এক ওয়াল স্ট্রিট ব্যাঙ্কার শেষ পর্যন্ত কিনে নেন তার প্রথম রাতের সত্ত্ব। 

ভিডিও বার্তায় জ্যাসমিন উল্লখ করেন,  বলতে গেলে আমার পরিবার অত্যন্ত ধর্ম বিশ্বাসী। তাই আমার নিজের কাছে ভার্জিনিটি আমার কাছে খুব গুরুতর বিষয় ছিল।আমার বিয়ের পরই তা তুলে দেব স্বামীর কাছে। কিন্তু আমি অন্য কিছু ভেবেছি। প্যারিসের মতো একটি ব্যয়বহুল শহরে  থাকতে গেলে অনেক খরচ বহন করতে হয়। তা ছাড়া আমার ইচ্ছে বিশ্বের বহু দেশ দেখা ও নিজের ব্যবসা শুরু করার ইচ্ছেও রয়েছে। যাতে করে আমি ভবিষ্যতে আমার পরিবারের পাশে দাঁড়াতে পারি।’ 

ব্যাঙ্কারকে প্রথম দেখাতেই তার ভাল লেগে যায় জ্যাসমিনের। জ্যাসমিন বলেন, প্রথমে নার্ভাস ছিলাম। কিন্তু সেই ব্যক্তির অমায়িক ব্যবহার তাকে আশ্বাস দিয়েছে। প্রথম সাক্ষাতেই প্রেমে পড়েছি পরে গেছি। কিন্তু ভবিষ্যতে কী আছে টা তা আপাতত আমার জানা নেই, তবে বিশ্ব ভ্রমণে আমি এই ব্যক্তির সঙ্গেই বেরোতে চাই।