প্রাক্তন মার্কিন যুক্তরাষ্ট্রের জিমনস্টিক্স ডক্টর ল্যারি নাসার যৌনসম্পর্কিত যৌন নির্যাতনকারীদের দোষারোপ করেছেন

ইনঘাম কাউন্টির সার্কিট কোর্টে প্রথম-ডিগ্রিধারী অপরাধমূলক যৌন আচরণের সাতটি মামলায় নাসিরকে দোষী সাব্যস্ত করা হয়েছে এবং কমপক্ষে ২৫ বছর জেলের কারাদণ্ডের সম্মুখীন হতে হবে।

মার্কিন নারী জিমন্যাস্টিকস দল এবং মিশিগান স্টেট ইউনিভার্সিটির জন্য সাবেক ডাক্তার, ল্যারি নাসের, বেশ কয়েকজন নারী যৌন নির্যাতনের অভিযোগে বুধবার চিকিৎসার আঘাতে তরুণ ক্রীড়াবিদদের সঙ্গে জড়িয়ে পড়ার অপরাধে দোষী সাব্যস্ত হন।

ইনঘাম কাউন্টির সার্কিট কোর্টে প্রথম-ডিগ্রিধারী অপরাধমূলক যৌন আচরণের সাতটি মামলায় নাসিরকে দোষী সাব্যস্ত করা হয়েছে এবং কমপক্ষে ২৫ বছর জেলের কারাদণ্ডের সম্মুখীন হতে হবে।

নাসিরের ১৩০ টির বেশি যৌন নিপীড়নমূলক আচরণের অভিযোগ থাকলেও, ইনঘাম কাউন্টিতে মামলাটি দায়ের করা হয় যে তিনি ১৬ বছরের কম বয়সে এমসুউ-এর স্পোর্টস-মেডিসিন ক্লিনিকে আটটি মহিলা ওগনাস এবং রেকটামে অক্লান্ত আঙ্গুল ঢুকিয়েছেন। ডেট্রয়েট নিউজ থেকে

নিউইয়র্ক টাইমসের মতে, গত বছর গ্রীষ্মকালীন সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাঞ্জেলা পোভিয়েলাইটিস বলেন, "তিনি এই মেয়েদের বিশ্বাস করেন যে এটি কোন ধরনের বৈধ চিকিত্সা।" "কেন তারা তাকে প্রশ্ন করবে? কেন তারা এই জিমন্যাস্টিকস দেবতা প্রশ্ন করবেন? "

তিনি ইটনের কাউন্টি, মিশিগান, যেখানে তিনি আগামী সপ্তাহে দোষী সাব্যস্ত বলে আশা করা হয় মধ্যে প্রথম ডিগ্রী অপরাধমূলক যৌন আচরণ তিনটি সংখ্যা অভিযুক্ত করা হয়। তিনি জুলাই মাসে যুক্তরাষ্ট্রের ফেডারেল শিশু পর্নোগ্রাফির অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে শাস্তি দেওয়ার অপেক্ষায় আছেন, যেখানে তিনি ৬ বছর বয়সী তরুণদের শিকারের শিকার হন।

অলিম্পিক স্বর্ণপদকপ্রাপ্ত আলে রায়সম্যান এবং ম্যাককেল মারোনি অভিযুক্ত নাসেরের যৌন হয়রানির শিকার যখন তারা কিশোর ছিল অলিম্পিক জিমন্যাস্টিকস মিশিগান মামলার অংশ নয়।

যুক্তরাষ্ট্রের জিমনস্টিকস, খেলাটির নিয়ন্ত্রক সংস্থা, ২০১৫ সালে নাসেরকে বহিষ্কার করে, যখন এটি বলে যে এটি অপব্যবহার সম্পর্কে সচেতন ছিল।

gimnastic crime