২০১৮ সালের সেরা কিছু গেম। গেম পাগলদের অবশ্যই খেলা উচিত।

গেম ওয়ার্ল্ড।

২০১৭ সালের মত ২০১৮ সালেও বেশ কয়েকটি উল্লেখযোগ্য গেইম এর অবতরণ হয়েছে।একেকেটি গেইম একেকটি থেকে আকর্ষণীয়। ২০১৮ সাল গেইম প্রেমীদের জন্য স্মরণীয় একটি সাল হতে যাচ্ছে।

নিম্নে ২০১৮ সালের উল্লেখযোগ্য কিছু গেইম এর কথা উল্লেখ করা হলঃ

A WAY OUT

A WAY OUT

বাদার্স এর আরেকটি আকর্ষণ এইই গেইমটি।২০১৮ সালের একটি অন্যতম আকর্ষণীয় গেইম এটি।গেইম এর ভিত্তি মূলত দুটি ছেলের কাহিনী যারা জেল থেকে পালায়।এই গেইমটিতে আপনি এদের উপর সক্রিয়ভাবে ভাবে কন্ট্রোল করতে পারবেন।জোশেফ ফারেজ এর পরিচালিত গেইম টি নিশ্চয়ই সাফল্য অর্জন করবে।

Crackdown

Crackdown

ক্রাকডাউন ৩ প্রথম E3 তে ঘোষিত হয় এবং ২০১৬ সালে রিলিজ হবার কথা ছিল,কিন্তু কিছু যান্ত্রিক সমস্যার কারনে এটি ২০১৭ সালের নভেম্বর এ রিলিজ হয় এবং আরেকটি সেট স্প্রিং ২০১৮ তে রিলিজ পাবার কথা।

এই গেইমটি XBox ones marquee exclusive game হিসাবে খ্যাত।

Deroit:Become Human

Deroit:Become Human

ডেভিড কেইজ এর পরিচালিত এবং ডেভেলপার কোয়ান্টিক ড্রিম এর সহযোগিতায় গড়ে উঠেছে এই গেইমটি।অত্যাধুনিক সব প্রযুক্তির মাধ্যমে একে আকর্ষণীয় করে তোলা হয়েছে।

পরিচালক কেইজ প্রায় দুই বছর লাগিয়েছেন এই গেইম টিকে দাড় করানোর জন্য।এর নাম টি ঠিক করতেও সময় লেগেছে অনেক।আধুনিক Detroit এর পরিচয় মিলেছে এখানে।তিনটি এন্ড্রোয়েড এর সমন্বয় এ গঠিত গামটি ।

Dragon Ball Fighter Z

Dragon Ball Fighter Z

গেইম টি Dragon ball Z এর সিকোয়েন্স গেইম। অন্যান্য গেইম এর কারনে এটির উপর সবার আশা বেশি।বাকি গেইমগুলো থেকে কিন্তু ধারনা নিতে নতুন ভাবে একে বানানো হয়েছে।বিভিন্ন ডেভেলপার টিম এর সহযোগিতায় একে নতুন আঙ্গিকে আনা হয়েছে।

Far cry 5

Far cry 5

 Far cry সিরিজের পঞ্চম সিরিজ এটি।অন্যান্য সিরিজগুলোর মত এটির গ্রাফিক্স চমৎকার।ডেভেলপার টিমের সাহায্যে এটিকে একটু উন্নত করা হয়েছে।

Ghost Of Tsushima

Ghost Of Tsushima

সুপারহিরো সিরিজ থেকে কিছুটা সংগৃহীত করে সাকার পাঞ্চ প্রোডাকশন এই গেইমটি নামানোর প্রস্তাব দেন।২০১৪ সালে গৃহীত প্রস্তাব টি আশা করা যায় এই বছরে রিলিজ পেয়ে যাবে।

Kingdom hearts 3

Kingdom hearts 3

kingdom hearts এর সিকোয়েন্স এটি।দ্বিতীয় সিকোয়েন্স এর প্রায় ১৩ বছর পর তৃতীয় সিকোয়েন্স এর আগমন।সাম্প্রতিক সময়ে এটি toy story এর অন্যতম ট্রেইলার।পিক্সার উপর নির্ভর করে গেইম টিকে দাড়া করানো হয়েছে।গেইমটি খেলার মাধ্যমে আপনি ডিজনি ওয়ার্ল্ড এর অনুভব করতে পারবেন।

গেম ওয়ার্ল্ড new game 2018