সৌন্দর্য নয়, অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন যে সকল অভিনয় শিল্পীরা

বাংলাদেশ অনলাইন নিউজ

অভিনয় শিল্পী মানেই আমরা বুঝি সুন্দর চেহারা লম্বা চওড়া দেখতে এবং সুস্বাস্থ্যের  অধিকারি তাদের, এই যেমন ধরুন বাংলদেশের আরিফন রুমি, শাকিব খান, রুবেল, ভারতের সালমান খান, আমির খান, শাহারুক খান,কিম্বা বাহিরের দেশের আরনল্ড শোয়ার্জনেগার, সিলভেস্টার স্ট্যালোন, জ্যাসোন স্টাথম, টম ক্রুজ আরো অনেকই যাদের নাম বলে শেষ করা যাবে না । কিন্তু এমন কিছু অভিনেতা আছে যাদের কিনা নেই আকর্ষণীয় মুখমণ্ডল, নয় সে সুস্বাস্থ্যের অধিকারি, তবে চলুন পরিচিত হই এমন কিছু অভিনেতার সাথে যারা শুধু তাদের অভিনয় দিয়ে বাজিমাত করে রেখেছে অভিনয়ের দুনিয়া, আর জয় করে নিয়েছে লক্ষ কোটি মানুষের হৃদয় ।

আবুল হায়াত

আবুল হায়াত

তিনি এমন একজন বাংলাদেশের গুণী অভিনেতা তার কথা দুই এক লাইন এ শেষ করা যাবেনা। তিনি একধারে টিভি এর একজন শক্তিমান অভিনেতা পাশাপাশি করেছেন অনেক সফল চলচ্চিত্র, তার হয়তো বা মাথা ভর্তি নেই চুল, নন তিনি সুদেহের অধিকারি। এইসব কিছু না থাকা সত্ত্বেও তিনি একজন অসাধারণ অভিনেতা ।

জসিম

জসিম

বাংলা চলচ্চিত্রের একসময়ের সুপার স্টার যাকে বলা হতো, কিন্তু এই সুপারস্টার এর কোন আকর্ষণীয় ফিটনেস ছিল না, দেখতে অনেকটা মোটাসোটা নাদুস নুদুস ছিলেন। শুদুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন ।

মোশারফ করিম

মোশারফ করিম

বর্তমান সময় এ বাংলাদেশের সব থেকে জনপ্রিয় অভিনেতা তিনি। আহামরিদেখতে নয় সে হিরোদের মত, শারীরিক গঠন নয় সে রকম উঁচু লম্বা, তার সব থেকে বড় দক্ষতাতিনি অবলীলায় বিভিন্ন জেলার ভাষা বলতে পারেন। মুলুত তিনি একজন নাট্য জগতের মানুষ,কিন্তু বাংলা চলচ্চিত্রের যে কটা অভিনয় তিনি করেছেন তার সবগুলো মানুষের ময় জয় করতে পেরেছে ।

নানা পাটেকার

নানা পাটেকার

তিনি মুলুত ভারতের একজন সফল অভিনেতা, শুধু ভারত বললে কম বলা হবে উপমহাদের একজন কীর্তিমান অভিনেতা, তিনিই প্রথম প্রমান করেছেন যে অভিনয় করতে সুন্দর চেহারা বা সুদেহের অধিকারি হতে হয় না। তার অভিনয়ের সব থেকে বড় শক্তি তিনি ন্যাচারাল অভিনয় করেন, বহু মানুষ তার অভিনয় দেখে অঝরে কেঁদেছে ।

নাজিমুদ্দিন সিদ্দিকী

নাজিমুদ্দিন সিদ্দিকী

বলা চলে তিনি ভারতের বর্তমান সময় এ সব খানদের পিছনে ফেলে দিয়ে সামনের সারিতে দাড়িয়ে আছেন, তিনি অভিনয়ের এমন এক পর্যায় অবস্তান করছেন যে বলিউডের খানদের ছবি হিট করতে হলে তাকে চাই ই চাই। যদি কোন বেক্তি প্রথম দেখায় তাকে দেখেন তবে বলবে আর যাই হোক তাকে দিয়ে অভিনয় সম্ভব নয়। 

প্রিয় পাঠক আমাদের লেখা ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন 

আমাদের আরো খবর পেতে হলে লাইক করুন আমাদের পেজঃ  www.facebook.com/bangladeshonlinenewspapers/

আমাদের নিউজ ওয়েবসাইট ঃ www.bangladeshonlinenews.com

আপনাদের ভাল লাগাই আমাদের সার্থকতা ধন্যবাদ ।

best actor in the world best actor in the world 2017