ব্রিটিশ প্রিন্স হ্যারির বাগদানা মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সাথে

আমি তো প্রেমে পড়িনি প্রেম আমার উপরে পড়েছে, গানের এই লাইন গুলো যেন সত্যি হয়ে আসলো ব্রিটিশ প্রিন্স হ্যারি উপর

আমি তো প্রেমে পড়িনি প্রেম আমার উপরে পড়েছে, গানের এই লাইন গুলো যেন সত্যি হয়ে আসলো ব্রিটিশ প্রিন্স হ্যারি উপর, চুটিয়ে প্রেম করে যাচ্ছেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে, সুদও তাই নয় প্রেমের পর বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার ঘোষণাদিলেন । সোমবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ব্রিটিশসিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী চার্লস হ্যারি আগামী বসন্তে মার্কিন এ অভিনেত্রীরসঙ্গে গাঁটছাড়া বাঁধবেন। লন্ডনের কেনসিংটন প্যালেসের নটিংহাম কটেজে বসবাস করবেনতারা। ২০১৬ সালের দিকে এ জুটির মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

চলতি মাসের শুরুর দিকে তাদের বাগদানসম্পন্ন হয়। এক বিবৃতিতে প্রিন্স হ্যারি বলেছেন, আনন্দের সঙ্গেতিনি বাগদানের ঘোষণা দিচ্ছেন এবং মার্কলের বাবা-মায়ের আর্শীবাদও পেয়েছেন তিনি।

 ব্রিটিশ প্রিন্সের বাগদানের ব্যাপারে শুধুমাত্র রানী ওতার পরিবারের অন্যান্য ঘনিষ্ঠ সদস্যরা জানতেন; যা লন্ডনেই সম্পন্নহয়েছে। ক্লিয়ারেন্স হাউসের এ ঘোষণায় প্রিন্স অব ওয়েলস এবং ডাচেস অব কর্নওয়ালসেরকর্মকর্তারা বলেছেন, যথাসময়েপ্রিন্সের বিয়ের তারিখ ঘোষণা করা হবে। বিয়ের পর মার্কলে ব্রিটিশ রাজ পরিবারেরজ্যেষ্ঠ সদস্য হবেন।

ডিউকঅব এডিনবার্গ ও ব্রিটিশ রানী রাজ পরিবারের নতুন এ দম্পতির জন্য আনন্দ প্রকাশকরেছেন। একই সঙ্গে তাদের সুখী দাম্পত্য কামনা করেন তিনি। বাকিংহাম প্যালেসের একমুখপাত্র এ তথ্য জানিয়েছেন।

৩৩বছর বয়সী প্রিন্স হ্যারির তিন বছরের বড় মার্কিন অভিনেত্রী মার্কল (৩৬)। চলতি বছরেরসেপ্টেম্বরে প্রথমবারের মতো এ জুটি প্রকাশ্যে আসেন। যুদ্ধাহত সৈনিকদের সম্মানেপ্রিন্সের আয়োজিত আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতা ‌‌ইনভিকটাস গেমসের উদ্বোধনীঅনুষ্ঠানে তাদের দেখা যায়। এক বন্ধুর মধ্যস্থতায় গত বছরের জুলাইয়ে লন্ডনেস্বাক্ষাৎ করেন প্রিন্স হ্যারি ও মার্কল। গত নভেম্বরে মার্কলের সঙ্গে সম্পর্করয়েছে বলে প্রথমে নিশ্চিত করেন হ্যারি।

 

prince harry and meghan markle