প্রিয়জনের জন্মদিনে যা দিতে পারেন।

জীবনধারা।

জন্মদিন,আমাদের কাছে একটি আনন্দঘন মূহুর্তের নাম।জন্মদিন নিয়ে আমাদের মনে হাজারো জল্পনা কল্পনা।কে কিভাবে উইশ করবে,কে কিভাবে সারপ্রাইজ দিবে,কে কিভাবে গিফট দিবে,বর্তমানে এসব ভাবনা গুলাই আগে আমাদের মনে আসে। জন্মদিন এ গিফট দেয়া যেন বাধ্যতামূলক মূলক হয়ে গেছে,অনেকটা বলতে পারি সভ্য সমাজের নিয়ম।তবে কাউকে উপহার দেয়া কিন্তু খারাপ নয়।কাউকে যদি তার পছন্দের জিনিস দেয়ার মাধ্যমে ক্ষনিক আনন্দ দেয়া যায় ত ক্ষতি কি।আর প্রিয়জন এর খুশি ত আমাদের ও খুশি,তাই নয় কি

কেইক

কেইক

এটা বর্তমান এ জন্মদিনের অভিচ্ছেদ্য অংশ।খুব সকালে যদি বার্থডে পার্সন এর বাসায় কেইক নিয়ে হাজির হন,তাইলে এটা তার জন্য বড় সারপ্রাইজ হবে,তবে এটি শুধু ক্লোজ মানুষ দের সাথেই করা ঠিক হবে,তাইলে আপনার কপালে ওইদিন খুশির বদলে অন্য কিছুও জুটতে পারে বইকি।

ফুল

ফুল

উপহার এর জন্য এটি খুব ভাল,আর যদি জন্মদিন হয় তাইলে ত সোনায় সোহাগা,আর ফুল ভাল লাগে না এমন মানুষ হইত এই দুনিয়ায় নেই।

বই

বই

একটি অন্য রকম ভালোলাগার  উপহার হচ্ছে বই।এটি যেমনি জ্ঞান বাড়ায় তেমনি এটি জন্মদিন এর উপহার হিসাবে প্রিয়জনের মুখে হাসিও ফোটায়।

সফট টয়

সফট টয়

সবার ভিতরেই একটি বাচ্চাসুলভ মন লুকিয়ে থাকে,ছোট বাচ্চার হাতে একটি পুতুল দেখলে আমরা আবেগময় হয়ে উঠি।জন্মদিনের উপহার হিসাবে সফট টয় দিলে প্রিয়জনের মুখে একটি মিষ্টি হাসি ফুটে উঠছে এইটুক আমি সিউর।

চকোলেট

চকোলেট

আপনাদের মধ্যে কেউ কি আছে যে চকোলেট পছন্দ করেনা!আমার ত মনে হয় না।জন্মদিনের উপহার হিসাবে এটি একদম পারফেক্ট পছন্দ হবে।

ঘর সাজানোর জিনিষ

ঘর সাজানোর জিনিষ

 ঘর সাঁজাতে কে না চায়। ঘর সাজানোর ছোট ছোট কিছু দেওয়া যেতে পারে।

দিতে পারেন নিজের হাতে তৈরী উপহার

দিতে পারেন নিজের হাতে তৈরী উপহার

একটু সময় নিয়ে নিজের হাতেই বানিয়ে নিতে পারেন কার্ড, ফটোফ্রেম কিংবা অন্য কোনো সুন্দর উপহার। এতে যেমনই আপনার নিজের প্রতিভা ফুটিয়ে তুলছেন, তেমনি আপনি পাবেন প্রশংসা ।  আর সব থেকে বড় কথা আপনার এই উপহারটি আপনার ভালোবাসার মানুষটি অবশ্যই পছন্দ করবে।

এছাড়াদিতে পারেন লেম্প লাইট, পারফিউম,  লাইটার, গানের সিডি, পোশাক, গহনা(মেয়ে হলে) ঘড়ি, ব্রেসলেট,ট্যাব, মোবাইল, সেলফি স্টিক, কাস্টম টিশার্ট,

 

আশা করি এই উপহারসম্পর্কিত আর্টিকেল টি আপনার প্রিয়জনের মুখে হাসি ফুটাতে সাহায্য করবে।সামনে আরোনতুন কিছু নিয়ে হাজির হবো আপনাদের মাঝে।আশা করি সবাই ভালো থাকবেন। ধন্যবাদ।

birthday gift list জন্মদিনের উপহার