পৃথিবীর কোনো দেশের নেতা আমার মতো নির্যাতন ভোগ করেনি

বর্তমানে আমি সরকারের মন্ত্রীর পদমর্যাদায় আছি, আর সাথে আমার পার্টির তিনজন মন্ত্রী আছেন, কিছুদিনের মধ্যে আমি ও আমার পার্টির মন্ত্রীরা মন্ত্রিসভা থেকে পদত্যাগ করব।

আজ খালেদা জিয়া কয়েক দিন কারাগারে থাকা অবস্থায় তার জামিন পাওয়া নিয়ে পুরো দেশ এ হইচই হচ্ছে। আমি ত ছয় বছর দুই মাস কারাগারে ছিলাম।আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিনযোগ্য। কিন্তু দুঃখজনক হলেও সত্যি আমি জামিন পাইনি, এটা এক আমার সাথে এক ধরনের অবিচার ও বটে। হাইকোর্ট আদেশ দেয়ার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। আমি নিরধিধায়  বলতে পারি পৃথিবীর কোনো দেশে নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এ সময় এরশাদ আরও বলেন, বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সে ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তার পরও সরকার চেষ্টা করছে। আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশ গ্রহণ করা উচিত।

তিনদিনের সফরে শুক্রবার সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর হয়ে রংপুর যান এরশাদ। আগামীকাল শনিবার তিনি এসএ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান তিন তারকা গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টেরউদ্বোধন এবং রোববার এসএ এগ্রো ফিড লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাড়াও বিভিন্নদলীয় কাজে অংশ নেবেন বলে জানা যায় ।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয়পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক, নির্বাহীসদস্য শাফিউল ইসলাম শাফী আরো অনেক এ।

আজ শুক্রবার সকালে রংপুর সার্কিট হাউসে  সাংবাদিকদের এক প্রশ্নের জবাবেএরশাদ কথাগুলো বলেন,

hossain mohammad ershad