পুত্রকে নিয়ে পবিত্র নগরীতে

সন্তানকে নিয়ে ওমরাহ হজ পালন করতে. . .

বাংলাদেশ জাতীয় দলের নির্ভরশীল ও সফল অধিনায়ক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকুর রহিম বাবা হয়েছেন গত ফেব্রুয়ারিতে। আর প্রথম সন্তানের বাবা হওয়ার আনন্দ ত একটু আলাদা ।কিন্তু দুখের বিষয় জন্মের সময় সন্তানের পাশে থাকতে পারেননি তিনি। আর তাই এবার সন্তানকে নিয়ে ওমরাহ হজ পালন করতে চলে গেলেন মক্কায় এই সফল এই ক্রিকেট তারকা ।

মুশফিকের বাবা হওয়ার খবর খুব দ্রুত মিডিয়ায় চলে আসে। দক্ষিণ আফ্রিকা খেলা শেষ করেই সহধরমিনি কিফায়াত জান্নাত মন্ডিকে সাথে নিয়ে থাইল্যান্ডে ডাক্তার দেখানর পর পরই মিডিয়ার সামনে প্রকাশ পায়, খুব শিগগির বাবা হতে যাচ্ছেন তিনি। কিন্তু ভাগ্যক্রমে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলার কারনে ও শিডিউলের কারণে ছেলে সন্তান জন্ম নেওয়ার সময় তিনি  স্ত্রীর পাশে থাকতে পারেননি ।

বাংলাদেশের সাবেক সফল এই টেস্ট অধিনায়ক তার ফেসবুক পেজে নিজেই ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে হজ করার আনুষ্ঠানিক পোশাকে মক্কা শরিফের ঠিক সামনে পুত্রকে কোলে নিয়ে ছবিটি পোস্ট করেছেন তিনি।

এছাড়া বাংলাদেশের সামনে এখন আপাতত কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই। ঘরোয়া লিগও শেষ হয়েছে মাত্র কেবল। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শুরু হতেও বেশ কয়েক দিন বাকি। ব্যস্ততা থেকে সাময়িক ছুটি, তাই পুত্র মায়ানকে মুসলমানদের পবিত্র নগরীতে ছুটে যাওয়া ।