নায়ক হতে যাচ্ছেন প্রয়াত মান্নার ছেলে সিয়াম

তিনি বাংলাদেশের সফল নায়কদের মদ্ধেএকজন তার ভাল নাম এস এম আসলাম তালুকদার। তবে চলচ্চিত্র এ মান্না নামেই ছিল দর্শক মহলে জনপ্রিয় ছিলেন তিনি

তিনি বাংলাদেশের সফল নায়কদের মদ্ধে একজন। তার ভাল নাম এস এম আসলাম তালুকদার। তবে চলচ্চিত্র এ মান্না  নামেই ছিল দর্শক মহলে জনপ্রিয় ছিলেন তিনি।অ্যাকশনধর্মী ছবি ও গায়ের লোম দাঁড়িয়ে যাওয়া সংলাপের জন্য মান্না ছিলেন সকলেরস্বপ্নের নায়ক। কিন্তু সবাইকে একদিন চলে যেয়ে হয়, এটাই নিয়ম পৃথিবী তাকে ধরে রাখতে পারেনি বেশিদিন। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন তিনি। প্রাপ্ততথ্যানুযায়ী এ যাবত চিত্রনায়ক মান্না অভিনীত চলচ্চিত্রের সংখ্যা আনুমানিক বলা যায় ১৭৬টি।

তবে কী সিনেমা তৈরি হবে, সে বিষয়ে এখনও কিছু জানাননি শেলী। শুধু এটুকু জানা গিয়েছে যে ঐ সিনেমাটি পরিচালনা করবেন মালেক আফসারী। তার মাধ্যমেই জানা গিয়েছে নায়ক হিসেবে সিয়ামের আবির্ভাবের কথা।

মৃত্যুর দুবছর পূর্বে, অর্থাৎ ২০০৬ সালে তিনি ‘সেরা অভিনেতা’হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন মান্না। তারপর দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে ১০ টি বছর। এ দশ বছরে বন্ধ ছিল কৃতাঞ্জলি কথাচিত্র থেকে চলচ্চিত্র নির্মাণ। কিন্তু সেই রুদ্ধদ্বার সম্প্রতি অবমুক্ত হতে চলেছে। 

সিনেমা নির্মিত হতে যাচ্ছে তাদের ব্যানার থেকে। প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না আসছেন প্রযোজক হয়ে। কিন্তু কে হবেন নায়ক? কেই বা তেক্কা দিতে পারবেন নায়ক মান্নার বিকল্প হয়ে? দর্শকরা জেনে খুশি হবেন স্বয়ং মান্না-শেলীর পুত্র সিয়াম অভিনয় জগতে পা রাখতে যাচ্ছেন। কিছুটা হলে ও প্রয়াত মান্নার অভিনয়ের ছায়া দেখতে পারবেন তার ছেলের মাধ্যমে। বর্তমানে তিনি দেশের বাইরে ফিল্ম বিষয়ক পড়াশোনায় ব্যস্ত রয়েছেন; দেশে ফিরবেন আগামী বছরের জানুয়ারি মাসে।

মান্নার পুত্র সিয়াম নায়ক হতে যাচ্ছেন প্রয়াত মান্নার ছেলে সিয়াম মান্নার পুত্র নয়ক হতে যাচ্ছেন নায়ক হচ্ছেন প্রয়াত মান্নার পুত্র সিয়াম