দেখুন বাস্তবে অভিনেত্রীদের আসল রূপ.

BANGLADESH ONLINE NEWS

আমরা অনেকই মনে করি ইস যদি ঐ নয়কের মত দেখতে হতাম, কিম্বা ঐ নায়িকার মত যদি আমি দেখতে হতাম। আসলে মানুষ মনে করেন যে সেলিব্রিটিদের একই রকম দেখতে যেমন তারা পর্দায় দেখতে লাগে।সবারই কিন্তুএকজন আইডল থাকে, যে কিন্তু অবিকল তার মত হওয়ার চেষ্টা লেগে থাকে, তার হাসির মত হাসার চেষ্টা করেন তার অঙ্গভঙ্গি সবই আপনি নকল করার চেষ্টা করে থাকেন। আসলে সেলিব্রিটিদের মনে করার কোন কারন নেই যে  তাদের চুল নিখুঁত হতে হবে, ঘুম থেকে জাগার সঙ্গে সঙ্গে তাদের ত্বক উজ্জ্বল থাকতে হবে। এটা তাদের জন্য খুব সহজ। ‌তাই না?

আসলে মুল ব্যাপার তা হলো মেকআপ। আপনাদের কিছু ভুল ধারনা ভাঙ্গেতেই আজকে এই পোস্ট। তবে চলুন দেরি না করে দেখি রঙ্গিন দুনিয়ার মানুষগুলো মেকআপ ছাড়া কেমন দেখতে।

আপনার পছন্দের সেলিব্রিটিদের যেমন সুন্দর দেখায় তেমন মেকআপ ছাড়া সুন্দর কিনা তা দেখে নিন

করিনা কাপুর

করিনা কাপুর

আমাদের একটি বিশেষ ধারনা যে বেবোকে, কারিনা কাপুর ডাক নাম বেবো, মেকআপ ছাড়া দেখতে ভালো লাগে, এই ছবিটি অবশ্যই সেটাই প্রমাণ করছে যে কারিনা কাপুরের একজন সুদক্ষ মেকআপ ম্যান আছে । 

বিদ্যা বালান

বিদ্যা বালান

সে অভিনেত্রী হিসেবে নির্সন্দেহে অপূর্ব অভিনেত্রী । কিন্তু তিনি বারতি সাজ পছন্দ করেন না । সাধারন সেজেগুজে ই তিনি প্রায় সময় বাহিরে বের হন। তার মতে হালকা সাজ এ আলদা একটা ব্যাপার থাকে । এটা সত্য, অনেক অভিনেত্রীরাই আছেন যারা ব্যক্তিগত জীবনে অতিরিক্ত সাজগোজ করতে ভালবাসেন।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

কি নিশ্চয়ই ধাক্কা খেলেন, এবার আপনি নিশ্চয়ই মনে মনে ভাবছেন  যে, পর্দার পিছনে খুবই দক্ষ একজন মেকআপ আর্টিস্ট আছেন প্রিয়াঙ্কা চোপড়ার চেহারা বদলাবার জন্য ।

সেলিনা জেটলি

সেলিনা জেটলি

 জি না পাঠক এইখানে দুইটি ছবি না, এই খানে আছে একজন মানুষ এর মেকআপ এর আগে ও পরের ছবি। থাক পাঠক কান্না করবেন না। এটাই হচ্ছে রঙিন দুনিয়ার খেলা ।

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

এটি হচ্ছে প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের মেকাপের আগে এবং মেকাপের পরে ছবি । ছবিটি অনেক কিছুই বলে দিচ্ছে যা আপনাকে নিজ দায়িত্বে বুঝে নিতে হবে ।

ঐশ্বর্য রাই

ঐশ্বর্য রাই

ঐশ্বর্য রাই এমন একজন মানুষ যাকে দুই ভাবেই অপূর্ব সুন্দরী। খুব কম সুন্দরী অভিনেত্রী আছেন যাদের কিনা মেকআপ ছাড়া বাস্তবে ও দারুন দেখায় ।  আর এই জন্য ই হয়তো বা সাল্লু ভাই-সাল্মান খান এখনও তাকে ভুলতে পারেনি। বিদ্রূপ সাল্মান খানের প্রাক্তন প্রেমিকা ছিলেন ঐশ্বর্য রাই। বর্তমানে তিনি অভিষেক বচ্চন এর সহধর্মিণী ও এক কন্যার জননী।

কাজল

কাজল

হিজল চোখের অভিনেত্রী কাজলকে দেখতে সিনেমার পর্দায় অপূর্ব সুন্দর লাগে । কিন্তু তিনি অতটাও সুন্দর নন মেকআপ ছাড়া। যেমনটা এখন তাকে দেখছেন ।

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন বর্তমান সময় এ সব থেকে আলোচিত অভিনেত্রী ও ছেলেদের হৃদয়ের রানি  কিন্তু তার মেকআপ এর আগের ছবি দেখলে কিছুটা হলে ও হৃদয়ে আঘাত পাবেন তার ছেলে ভক্তগুলো । কি আর করার ভাই ।

বিপাশা বসু

বিপাশা বসু

এই হলেন বাঙালি সুন্দরী বিপাশা বসুর মেকআপ করা এবং মেকআপ না করা ছবি । উনার মেকআপ না করা রূপটি আপনাদের কেমন লেগেছে জানিনা, আমার কিন্তু  একদম ও ভাল লাগেনি । 

প্রিয় পাঠক আমাদের লেখা ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন 

আমাদের আরো খবর পেতে হলে লাইক করুন আমাদের পেজঃ  www.facebook.com/bangladeshonlinenewspapers/

আমাদের নিউজ ওয়েবসাইট ঃ www.bangladeshonlinenews.com

আপনাদের ভাল লাগাই আমাদের সার্থকতা ধন্যবাদ ।

bollywood actress without makeup photos images bollywood actress without makeup photo bollywood actress without makeup