দুজন দুজনকে বুকে জড়িয়ে ধরলেন!!!
বিজয়ী নুরুল হক নুরকে শুভেচ্ছা জানিয়েছেন. . .

বিজয়ী নুরুল হক নুরকে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি ও ভিপি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রেজওয়ানুল হক চৌধুরী শোভন। আজ মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গিয়ে নুরকে বুকে জড়িয়ে ধরেন ছাত্রলীগ সভাপতি। 

এ সময় শোভন সাংবাদিকদের বলেন, নুরকে আমরা ভিপি হিসেবে মেনে নিয়েছেন। আমরা পরিষ্কার ভাবে বলতে চাই ছাত্রলীগ সবাইকে নিয়ে কাজ করবে, তারা এই ব্যাপারে খুব ই আন্তরিক। শোভন আরো বলেন, ভোটাররা ভিপি পদে নুরুল হক নুরকে বেছে নিয়েছেন। তাদের রায়ের প্রতি আমি সম্মান জানাচ্ছি। তার সঙ্গে আছি, তাকে নিয়েই শিক্ষার্থীদের যে কোনো অধিকার আদায়ে কাজ করব।

শোভন বলেন, নুর ডাকসুর ভিপি। তিনি কোনো দলের নয় বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীর ভিপি তিনি। তাকে সবাই সহযোগিতা করতে হবে। শিক্ষার্থীদের অধিকার আদায়ে তার পাশেই থাকবে ছাত্রলীগ।

তিনি বলেন, ছাত্রলীগ দেশের সবচেয়ে বড় সংগঠন। আমরা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ নষ্ট করতে চাই না। ডাকসু নির্বাচন যারা পরিচালনা করেছেন, তারা আমাদেরই শিক্ষক। তাদের প্রতি সম্মান দেখিয়ে আমি আমার পরাজয় মেনে নিচ্ছি। তারা যে সিদ্ধান্ত দিয়েছেন, মাথা পেতে নিচ্ছি।

এর জবাবে ভিপি নুর বলেন, ‘শোভন ভাই আমার হলের বড় ভাই। আমার কাছে ভালো লেগেছে তিনি আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন। আমরা একই পদে নির্বাচন করেছি। আমি বিজয়ী হয়েছি। তিনি আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। এটা খুবই ভালো লেগেছে আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো কাধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করতে চাই।

YOUR REACTION?

Facebook Conversations



Disqus Conversations