ডিভিডেন্ড ঘোষণা করলো যে সকল প্রতিষ্ঠান

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত. . .

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানগুলো তাদের সভায় মার্চ ৩১, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করার পাশাপাশি বিনিয়োগকারীদের পাবেন ডিভিডেন্ড।  ডিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে। 

উত্তরা ব্যাংক লিমিটেডের

উত্তরা ব্যাংক লিমিটেডের

তাদের বোর্ড সভা হচ্ছে ৮ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সে

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সে

তাদের বোর্ড সভা ৮ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করতে পারে বলে জানা গেছে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ব্যাংক এশিয়া লিমিটেডের

ব্যাংক এশিয়া লিমিটেডের

তাদের বোর্ড সভা ৮ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

share market news in bangladesh dhaka stock market news