খালেদা জিয়া হলেন এ জুগের ঘষেটি বেগম-নৌমন্ত্রী শাজাহান খান ।

খালেদা জিয়া হচ্ছে যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাতকারী।নবাব সিরাজ-উদ-দৌলার আমলে খুনিদের সঙ্গে

শাজাহান খান বলেন, খালেদা জিয়া হচ্ছে যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাতকারী।নবাব সিরাজ-উদ-দৌলার আমলে খুনিদের সঙ্গে আঁতাত করে তাকে হত্যার চক্রান্ত করেছিল ঘষেটি বেগম। ঠিক তেমনি খালেদা জিয়া এখন সেই ভূমিকা পালন করছেন। তিনি যুদ্ধা পরাধীদের সঙ্গে আঁতাত করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছেন।

শাজাহানখান আরো বলেন খালেদা জিয়া সবসময় দেশবাসির সাথে মিথ্যাচার করে চলেছেন মন্তব্য করে নৌমন্ত্রী বলেন, খালেদা জিয়া তার শাসনামলে যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাত করেছেন তাদের দিয়েছেন উস্কানি । দেশ ও জাতির সঙ্গে সব সময় মিথ্যাচার করে চলেছেন। এমনকি ভুয়া জন্মদিননিয়েও মিথ্যাচার করেছেন। আরে ভাই একজন মানুষ কয়বার জন্মগ্রহণ করে? কিন্তুতিনি একবার না দুই বার না চারবার জন্মগ্রহণ করেছেন।

এ সময় তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে বলেন, আমরা আয়না দেখে এসেছি। আমাদের নীতি ও দল একটাই। আপনারা আপনাদের মুখ আয়নায় ভালো করে দেখেন।

বিএনপিতে অনেক বহুরূপীর ভিড় জানিয়ে শাজাহান খান বলেন, বিএনপির নেতাকর্মীরা বারবার দলপাল্টায়। তাদের উচিত তাদের অপকর্ম আর মুখোশ উন্মোচনে নিজেদের চেহারা আয়নায় দেখা 

 নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান গত পরশুদিন বিকালে হাতিয়ার নিঝুম দ্বীপে লাইট হাউস ও কোস্টালরেডিও স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এক বক্তিতায় বলেন বেগম খালেদা জিয়াকে এ যুগের ঘষেটি বেগম বলে আখ্যায়িত করেছেন ।

shajahan khan mp