ক্রিস্টিয়ান রোলানদোর উপর ধর্ষনের অপবাদ।

সারা বিশ্ব।

ক্রিস্টিয়ান রোলানদো এর বক্তব্য তার উপর আরোপ করা ধর্ষন অপবাদ এর বিরুদ্ধেঃ"এই সব ভুয়া খবর"

বিখ্যাত ফুলবল খেলোয়াড় ক্রিস্টিয়ান রোলানদো এর উকিল তার বিরুদ্ধে আরোপ করা অপবাদকে মিথ্যা বলেন এবং আরো বলেন যে তারা জার্মান পত্রিকার বিরুদ্ধে মান হানির মামলা করবে যারা তাদের পত্রিকায় এটি ছাপিয়েছিল যে ফুটবলার  ২০০৯ সালে লস ভেগাস এর একটি হোটেলে একটি মেয়ের ধর্ষন করেছিল।

একজন আমেরিকার মহিলা তার বিরুদ্ধে ধর্ষণ এর আরোপ করে।

এই বিখ্যাত ফুটবলার তার ইন্সটাগ্রাম ভিডিও তে বলেন যে এসব ই ভুয়া খবর।মানুষগুলো তার খ্যাতির জন্য অপ্রচার চালাচ্ছে।সে একজন সুখী মানুষ, তার খ্যাতি সহ্য করা অনেকদের পক্ষেই সম্ভব না,এবং এসব করা তাদের পেশা।

তার এই মন্তব্যের পরপর জার্মান পত্রিকা Der spiegel, ভুক্তভোগী নারী ক্যাথরিন মায়োরগার সাক্ষাতকার নেন,সেখানে ভুক্তভোগী তার অভিযোগ আরো স্পষ্ট করেন।একই পত্রিকায় গত বছর আরেক টি রিপোর্ট  প্রকাশ হয় যে এই ফুটবলার এক অজ্ঞাত মহিলাকে প্রায় $৩৭৫,০০০ দেন একই ধরনের কাহিনী ধামাচাপা দেয়ার জন্য। সেই অজ্ঞাত মহিলার উকিল পত্রিকাকে জানান,টাকার মাধ্যমে তারা কেস টা দফারফা করতে চাইছে।

ক্যাথরিন পত্রিকায় দেয়া সাক্ষাতকার এ বলেন যে তিনি এর সঠিক বিচার চান,তার মত অনেক মেয়েই রয়েছে যারা রোনালদো এর শিকার,কিন্তু ভয়ে মুখ খুলতে পারেন না,তিনি তার মাধ্যমে সবার বিচার চান।

রোনালদোর পার্সোনাল উকিল buzz.feed পত্রিকায় দেয়া এক সাক্ষাতকার এ বলেন যে তার মক্কেল এর বিরুদ্ধে সকল আরোপ মিথ্যা।এবং তা তারা প্রমান করবেন।

এখন অব্দি এই বিখ্যাত ফুটবলার এর বিরুদ্ধে এমন অভিযোগ অনেকবার ই শোনা গেছে যদিও তার প্রমান কখনোই হয়নি।হয়তোবা তার টাকা জোড়ে,কিংবা সকল আরোপ ই হয়তো মিথ্যা  ছিল,যা ছিল হইত তার নামে অপ্রচার চালানোর জন্য।