কিছু রহস্যময় জিনিষ যার ব্যাখ্যা আজো অবধি কেউ পারিনি।

আমাদের এই রহস্যময় পৃথিবীতে কতই না রহস্যময়. . .

আমাদের এই রহস্যময় পৃথিবীতে কতই না রহস্যময় বস্তু লুকিয়ে রেখেছে, আজ আমি এই ভিডিওতে আলোচনা করতে চলেছি এমন পাঁচটি অদ্ভুত বস্তুর ব্যাপারে যা পৃথিবীর বুকে মানুষ খুঁজে পেয়েছে, যে বস্তুগুলি খুবই রহস্যময় এবং তার ব্যাখ্যা কেউই আজ পর্যন্ত দিতে পারিনি।

রহস্যময় একটি হাত।

রহস্যময় একটি হাত।

বিশেষজ্ঞরা বলছেন এটি মোয়া নামের পাখির পাঞ্জা যারা প্রায় ২০০০ বছর আগে পৃথিবী থেকে বিলুপ্ত হয়ে গিয়েছিল। এই পাখিটির আকার এতটাই বিশাল বড়, যা এগুলির বিশাল হাতির মতো বড় আকারের প্রাণীকেও শিকার করতে পারতো।

অদ্ভুত একটি পাথর।

অদ্ভুত একটি পাথর।

অদ্ভুত আকৃতির একটি পাথর রাশিয়ার একটি প্রত্যন্ত গ্রামে গ্রামবাসীরা খুঁজে পায়।   দেখতে অনেকটা উ.এফ.ও –র আকৃতি মতো। এই অদ্ভুত পাথরটি দেখে সাধারণ মানুষ মনে করতে শুরু করেন, এই পাথরটিকে এলিয়ানেরা পৃথিবীতে নিয়ে এসেছে। পাথরটির সব থেকে বড় বিশেষত্ব হলো এই পাথরটি অন্যান্য পাথরের তুলনায় অনেক বেশি ভারি।

নাজকা লাইন

নাজকা লাইন

আপনি যদি কখনো বিমানে চড়ে সাউদান পেরুর উপর দিয়ে যাত্রা করেন তাহলে আপনি মাটিতে কিছু আশ্চর্যজনক লাইন দেখতে পাবেন, এই রহস্যময় আকৃতি গুলিকে কারা বানিয়ে ছিল এবং কী উদ্দেশ্যে বানিয়েছিল তা আজও অবধি রহস্য রয়ে গিয়েছে। এলিয়েন তত্ত্বে বিশ্বাসী মানুষেরা মনে করেন এই লাইনগুলি মুলুত বানানো হয়েছিল এলিয়েনদের সাথে যোগাযোগ করার উদ্দেশ্যে। এই লাইনগুলি আকারে এতটাই বড়, যে এগুলি আকাশ থেকেও পরিষ্কার দেখতে পাওয়া যায়।