এক ফোনেই মিলবে টিকেট

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের তাদের. . .

এখন থেকে ১ কল ই মিলবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট। তার জন্য আপনাকে বিমানের একটি নির্দিষ্ট নম্বরে কলের সাহায্য নিতে হবে। এছাড়া টিকিট বুকিং, ফ্লাইট-সংক্রান্ত তথ্য, যাত্রার তারিখ ও গ্রাহক চাইলে পরিবর্তন করা যাবে। 

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এর পক্ষ থেকে জানা যায়,    ১৫টি আন্তর্জাতিক এবং ৭টি ডোমেস্টিক রুটের যেকোনো টিকিট কিনতে বা বুকিং করতে হট লাইন নাম্বার এখন থেকে ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন হচ্ছে ২৭১০ ও ২৭১১ অথবা গ্রহকের সুবিধার্থে সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩ নম্বরে ফোন করা যাবে। গ্রহক তার টিকিটের পেমেন্ট বিকাশ অথবা রকেটের মাধ্যমে দিতে পারবে।যাত্রীরা তাদের টিকিটের পেয়ে যাবেন কপি ই-মেইল, হোয়াটসআপ, ভাইবার অথবা ইমোতে।

যাত্রীরা আন্তর্জাতিক রুটের টিকিট পেতে চাইলে অবশ্যই তাঁদেরকে পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল অথবা মোবাইলের মাধ্যমে সেন্ড করতে পারবেন। দেশ বা দেশ বাহিরে যেকোনো প্রান্ত থেকেই গ্রাহকগণ এই সুবিধা উপভোগ করতে পারবেন। আর এই সুবিধার সম্মানিত গ্রাহকগণ পাবেন সপ্তাহের ৭দিন সকাল ৮ থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত পাওয়া যাবে।

বিমানের প্রধান কার্যালয় বলাকায় আজ বৃহস্পতিবার এ সার্ভিসের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মুহাম্মদ ইনামুল বারী, জনাব বারী বলেন, বর্তমান সরকারের ই-সার্ভিস রোড ম্যাপ সফল বাস্তবায়নের অংশ হিসেবে বিমান তার সম্মানিত যাত্রীগনদের সেবাদানে আমরা আরো এক ধাপ গেলাম। সব থেকে বড় কথা এটি যাত্রী সেবায় নতুন এক মাত্রা যোগ হলো, আর গ্রহকদের এই সেবা দিতে পেরে আমরা নিজেরা ও আনন্দিত। 

সম্মানিত গ্রাহকগণ পাবেন সপ্তাহের ৭দিন সকাল ৮ থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সুবিধার

সম্মানিত গ্রাহকগণ পাবেন সপ্তাহের ৭দিন সকাল ৮ থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সুবিধার

biman bangladesh