আমি প্রস্তুত যেকোনো পরিস্থিতির জন্য : খালেদা জিয়া

কোন অন্যায় করেনি, ন্যায় বিচার হলে হলে অবশ্যই আমি বেকসুর খালাস পাবো

জিয়া অরফা‌নেজ ট্রা‌স্টের সা‌থে জড়িত থাকার বিষয়টি নাকচ করে বিএনপি  চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘আপনাদের খালেদা কোন অন্যায় করেনি, ন্যায় বিচার হলে হলে আমি বেকসুর খালাস পাবো।’ 

৭ ফেব্রুয়ারি বুধবার রাজধানীল গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন খালেদা জিয়া। বিকেল ৫টা ৭ মিনিটে সংবাদ সম্মেলন শুরু হয়।

সংবাদ সম্মেলনে দেশবাসী‌কে উ‌দ্দে‌শ্য ক‌রে খা‌লেদা জিয়া ব‌লেন, ‘আপনা‌দের খা‌লেদা জিয়া আমি, কোন অন্যায় ক‌রে‌নি, দুর্নী‌তি ক‌রি‌নি। মিথ্যা মামলায় ন্যায়বিচার হ‌লে আ‌মি বেকসুর খালাস পা‌বো। আমার কিছুই হ‌বে না। জিয়া অরফা‌নেজ ট্রা‌স্টের সা‌থে আ‌মি জ‌ড়িত ছিলাম না। তাছাড়া এর অর্থ সরকা‌রি অর্থ নয়। মিথ্যা তথ্য দি‌য়ে আমার বিরু‌দ্ধে এ মামলা করা হ‌য়ে‌ছে।’

‘আ‌মি যে কোন প‌রি‌স্থি‌তির জন্য প্রস্তুত। আমা‌কে জে‌লের ভয় দে‌খি‌য়ে লাভ নেই। আ‌মি মাথা নত কর‌বো না,’ বলেন সাবেক এই প্রধানমন্ত্রী।

৮ ফেব্রুয়া‌রি বৃহস্পতিবার পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত পঞ্চম বিশেষ জজ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নী‌তি মামলার রায়েরদিন ধার্য রয়েছে। এ মামলার আসামি খালেদা জিয়া, তার ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ছয়জন। 

মামলাটির  রায়ের আগে রাজধানীর সড়কে সড়কে তল্লাশি চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সব ধরনের মিছিল-জমায়েত নিষিদ্ধ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।  

খালেদা জিয়া khaleda zia