আমার মনে হচ্ছে এই চক্রান্তকারীদের পৃষ্ঠপোষকতা দিচ্ছে বিএনপি ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল বলেন ডঃ জাফর ইকবালের ওপর হামলা একটি সুপরিকল্পিত ‘চক্রান্ত ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল বলেন ডঃ জাফর ইকবালের ওপর হামলা একটি সুপরিকল্পিত ‘চক্রান্ত ।

তিনি অভিযোগক করে বলেন, আমার মনে হচ্ছে এই চক্রান্তকারীদের পৃষ্ঠপোষকতা দিচ্ছে বিএনপি। কে ঘটনা ঘটিয়েছে, কারাকারা হামলাকারীকে দিয়ে ঘটনা ঘটিয়েছে—বিষয়টি ইতিমধ্যে পরিষ্কার।

 

ওবায়দুল কাদের আরো বলেন  এই হামলা একটি চক্রান্ত, এটা সত্য।চক্রান্তদের কালো হাত ভেঙে দেওয়া হবে, আমার ধারনা এই চক্রান্তর মদ্ধে বিএনপির পৃষ্ঠপোষকতা দিচ্ছে। কে ঘটনা ঘটিয়েছে, কারা তাঁকে দিয়ে ঘটনা ঘটিয়েছে, এই বিষয়টি ইতিমধ্যে পরিষ্কার। এই বিষয় নিয়ে এ কথা-সেকথা বলে বিভ্রান্তি যারা সৃষ্টি করে, তারা আজকে দেশের স্বার্থের বিপক্ষে কাজ করছে।’ তিনি আরও বলেন, ‘এর নেপথ্যে যারা আছে, তাদেরও খুঁজে বের করা হচ্ছে। আক্রমণকারী যাস্বীকার করেছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।জিজ্ঞাসাবাদে নেপথ্যের কালপ্রিটরাও বেরিয়ে আসবে। এ ব্যাপারে সরকার কোনো ছাড় দেবেনা।’

সেতু মন্ত্রীওবায়দুল কাদের বলেন, অধ্যাপক জাফর ইকবাল তার সবকিছুতে মুক্তিযুদ্ধকে ধারণ করেন। তিনি মুক্তিযুদ্ধের অবিচল একজন সৈনিক। তিনি আরও বলেন, ‘হামলাকারী ধরা পড়েছে, কিন্তু উদ্বেগের হচ্ছে  হামলাকারীর স্বীকারোক্তি শুনে আমরা বিস্মিত হয়েছি । কিন্তু তদন্ত চলমান থাকবে। 

muhammad zafar iqbal attack