আজকের রাশিফল দেখুন-২৩.০১.১৮

Bangladesh online news daily horoscope

মেষ: (২১ মার্চ ২০ এপ্রিল) 
অংশীদারি ব্যবসায় ক্ষতি হতে পারে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা। দিনের মধ্যভাগে পরিস্থিতি আপনার অনুকূলে নাও থাকতে পারে। সুতরাং, এসময় নতুন কিছু শুরু করবেন না।যাত্রা এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন।

শুভ রং :সাদা, শুভসংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল ২১ মে) 
প্রেম নিয়ে যত অন্যের সাথে কম আলোচনা করবেন তত মঙ্গল। কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে হতাশা এড়িয়ে যেতে পারবেন না। দুপুরের পর মন খুশি থাকবে। একই সঙ্গে স্বাস্থ্যেরওউন্নতি হবে। ভাই-বোনদের কাছ থেকে আপনি লাভবান হতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং :লাল, শুভসংখ্যা : ২৫

মিথুন: (২২মে ২১ জুন) 
পরিবারের সদস্যরা বেশ খুশির মেজাজে থাকবেন। কাজের ক্ষেত্রে ভালো ফল করবেন। ঊর্ধ্বতনরাও কাজেখুবই খুশি হবেন। আর্থিকলাভের পাশাপাশি অন্যদের মনে সম্মান বাড়বে। মনের মানুষের কথাশুনে লাভ হতে পারে। বিবাদের সম্ভাবনা।

শুভ রং :নীল, শুভসংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন ২২ জুলাই)
প্রেমের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা। কাজের পরিবেশ স্বস্তিজনক হবে। পুরস্কার হিসেবেপদোন্নতি হতে পারে। অন্য এতে খুশি হবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন।আর্থিক লাভের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের বিষয়ে সুসংবাদ পেতে পারেন।

শুভ রং :হলুদ, শুভসংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই ২৩ আগস্ট)
আয়বৃদ্ধি ও ব্যবসা বাড়ার সম্ভাবনা। প্রেম ও দাম্পত্য বিষয়ে মেজাজ শান্ত নাও থাকতেপারে। বেশি আক্রমণাত্মক না হওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক অশান্তিতে ভুগতে পারেন।

শুভ রং :সাদা, শুভসংখ্যা : ১৬

তুলা: (২৪ সেপ্টেম্বর ২৩ অক্টোবর)
কথার জন্য লাভবান হবেন। অন্যদের সঙ্গে আপনার সম্পর্কে আরও ভালো হবে। ব্যবসায়ও লাভ হওয়ার সম্ভাবনা। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং:বেগুনি, শুভসংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর ২২ নভেম্বর) 
পরিবারের সদস্যদের সম্পর্ক ভালো হবে। আর্থিক লাভের সম্ভাবনা। তবে দুপুরের পর থেকে প্রতিপদক্ষেপে সাবধান থাকতে হবে। ভাইদের কাছ থেকে আপনার লাভ হবে। প্রেমে ক্ষেত্রে সফলতা পাবেন।

শুভ রং :হলুদ, শুভসংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর ২১ ডিসেম্বর)
প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দিত হবেন। তাদের সঙ্গে সুন্দর ও উষ্ণ সম্পর্ক মনকে খুশি করবে।প্রতিদ্বন্দ্বীদের সামনে আত্ম বিশ্বাসের সঙ্গে নিজের জায়গায় অনড় থাকুন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং :সাদা, শুভসংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর ২০ জানুয়ারি) 
পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকতে হবে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সম্পত্তি নিয়ে আলোচনাগুলি এড়িয়ে চলুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং :সবুজ, শুভসংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি ১৮ ফেব্রুয়ারি) 
দিনটি ছাত্রদের জন্য সহজ নাও হতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে মন দুশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকবে। তবে দুপুরের পর থেকে সমস্যাগুলি থেকে রেহাই পাবেন। মানসিক ভাবেও কিছুটা শান্তি পাবেন। দুশ্চিন্তা কেটে যাবে। কাজ প্রশংসিত হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং :বাদামি, শুভসংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি ২০ মার্চ) 
মনের মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।পরিবারের আনন্দ মুখর পরিবেশ মনকে হাসি-খুশি রাখবে।পরিবারে আনন্দ অনুষ্ঠানের সম্ভাবনা। সহকারীদের কাছ থেকে আপনি সহায়তা পেতে পারেন।অংশীদারের সঙ্গে সুস্পম্পর্ক বজায় থাকবে।

শুভ রং :আকাশি, শুভ সংখ্যা: ১০

daily horoscope horoscope 2018