আজকের রাশিফল দেখুন-১১.০২.১৮

Bangladesh online news daily horoscope

মেষ

আপনার আজকের দিনটি ভালো-মন্দ মিশ্রিত। সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করবেন৷ চোট আঘাত লাগার সম্ভাবনা৷ অপারেশনের জন্য দিনটি ভালো৷ মায়ের শরীর স্বাস্থ্য একটু খারাপ হতে পারে৷ বিশেষ করে বাত ও রক্তচাপ জনিত সমস্যা দেখা দিতে পারে৷ প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হতে পারে৷ মেজাজ হারাবেন না৷ দুরে বা তীর্থস্থানে কোথাও ভ্রমণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে লাভবান হবেন। পেটের সমস্যা দেখা দেবে। বিয়ের কথাবার্তা শুরু করতে পারেন ৷ শুভ রং – কমলা, শুভ সংখ্যা -৩ ও ৯।

বৃষ:

আপনার আজকের দিনটি ভালো নয়। মানসিক উদ্বেগ বা চঞ্চলতা বাড়বে। মনে ঈর্ষা বা হিংসা বাড়তে পারে৷ মনের কোন ইচ্ছা পূরণ নাও হতে পারে৷ তবে পারিবারিক কিছু সমস্যা বাড়তে পারে৷ পিতা বা গুরুজন স্থানীয় কারোর শরীর স্বাস্থ্য খারাপ যেতে পারে৷ অন্যের অর্থের ব্যাপারে লাভবান হতে পারেন৷ শুভ রং – গোলাপি, শুভ সংখ্যা – ৬।

মিথুন

আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত। বিয়ের কথাবার্তার জন্য দিনটি শুভ৷ কারোর কাছ থেকে প্রেমের প্রস্তাবও পেতে পারেন৷ চোখের সমস্যা বাড়তে পারে৷ সিড়ি বা উঁচু জায়গা দিয়ে পড়ে পায়ে চোট পেতে পারেন৷ মানসিক ভাবে চাপে থাকবেন৷ মাতুলালয় থেকে কিছু উপঢৌকন পেতে পারেন। অন্যদিকে আজ গাড়ি সাবধানে চালাবেন৷ পড়ে গিয়ে চোট আঘাত লাগতে পারে৷ সেই কারণে ব্যয় হতে পারে৷ শুভ রং – সবুজ, শুভ সংখ্যা – ৫ ও ৬।

কর্কট

আপনার আজকের দিনটি ভালো। মানসিক চঞ্চলতা বাড়বে৷ ভোগ বিলাসে অর্থ খরচ হবে৷ লিভারের সমস্যা থাকলে খাবারের বিষয়ে সাবধান হবেন। ছোটোখাটো ভ্রমণে বেরিয়ে যেতে পারেন৷ পরিশ্রমসাধ্য কোনও কর্মে দেরিতে হলেও শ্রমের স্বীকৃতি মিলবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তর্কাতর্কি হলেও মিটমাট হয়ে যাবে। চাপা টেনশনে ভুগবেন৷ শুভ রং -সাদা, শুভ সংখ্যা -২।

সিংহ

আপনার আজকের দিনটি ভালো৷ আর্থিক ভাবে লাভবান হতে পারেন৷ বই পড়ার প্রতি আগ্রহ বাড়বে৷ পড়াশুনায় মনোযাগ বাড়বে৷ কাজে উদ্দমতা আসবে৷ প্রেমের কারণে মানসিকভাবে চাপা কষ্ট থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে৷ মায়ের সঙ্গে মতান্তর হতে পারে বা মায়ের দুঃখে নিজেও দুঃখিত হয়ে পড়তে পারেন৷ শুভ রং -আকাশী, শুভ সংখ্যা ১ ও ৫।

কন্যা

আপনার আজকের দিনটি আর্থিক দিক থেকে ভালো। স্বামীর থেকে অর্থ পেতে পারেন৷ সঞ্চয় বাড়বে৷ তবে কোন কারণে সিদ্ধান্তহীনতায় ভুগবেন৷ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। মায়ের শরীরে ব্যথা বেদনা বাড়তে পারে৷ সাবধানে রাস্তা পারাপার হবেন৷ আজ কোন সাহসী কাজ শুরু করতে চাইলে তা শুরু করতে পারেন৷ কাজে উদ্দমতা বাড়বে৷ শুভ রং – কমলা, শুভ সংখ্যা – ৬।

তুলা

আপনার আজকের দিনটি শুভ। তবে কথাবার্তার ব্যাপারে সাবধান৷ কারোর সাথে বিবাদে বা তর্কে জড়িয়ে পড়তে পারেন৷ অতীতের কোনও সমস্যার প্রভাব বর্তমান জীবনে টানবেন না। আর্থিক ক্ষেত্রে সকলের চাহিদা মেটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আজই কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে।শুভ রং – ক্রিম,শুভ সংখ্যা – ৬।

বৃশ্চি

আপনার আজকের দিনটি মধ্যম। শ্লেষ্মাজনিত সংক্রমণে ভুগতে পারেন। সকল ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে সিদ্ধান্তগুলি নিন। বিদ্যার্থীরা বিষয় নির্বাচন নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন। মানসিক শান্তির আশায় ধ্যান করুন। খরচা বাড়বে৷ ভ্রমণ হতে পারে৷ কথাবার্তা সাবধানে বলবেন৷ সেখান থেকে শত্রুতা বাড়তে পারে৷ শুভ রং -হলুদ, শুভ সংখ্যা -৪ ও ৯।

ধনু

আপনার আজকের দিনটি খারাপ। কোন আইনি সমস্যায় ফেঁসে যেতে পারেন৷ মানসিক উদ্বেগ বাড়বে৷ প্রেমজ সম্পর্কে দূরত্ব নির্দেশ করছে। কুটুম্ব বা ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে৷ তার জন্য মন কষ্টে ভুগতে পারেন৷ শুভ রং – কমলা, শুভ সংখ্যা – ৩।

মকর

আপনার আজকের দিনটি মধ্যম। মাথার যন্ত্রণার কারণে সমস্যা হতে পারে। বিভিন্ন খাতে অর্থব্যয়ের যোগ রয়েছে। অতিরিক্ত স্বার্থপরতার কারণে প্রিয়জনের বিরাগভাজন হবেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে৷ শুভ রং -লাল,শুভ সংখ্যা -৭।

কুম্ভ

আপনার আজকের দিনটি শুভাশুভ মিশ্রিত৷ রোমান্টিকতা বাড়বে৷ কাউকে প্রেম নিবেদন করতে হলে আজই করতে পারেন৷ সামাজিকতা ও লৌকিকতার কারণে অধিক ব্যয়৷ বিনোদনমূলক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্ত্রীর কারণে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। জল থেকে বিপদ আসতে পারে। শুভ রং -সাদা, শুভ সংখ্যা – ৮।

মীন

আপনার আজকের দিনটিতে ব্যয় হবে প্রচুর। বিলাসীতা বা নামী রেস্টুরেন্টে খেতে যাওয়ার জন্য ব্যয় হবে৷ এদিকে নার্ভ বা পেশি বা তলপেটের ব্যথায় কষ্ট হতে পারে। পিতা বা গুরুজন স্থানীয় কারোর সঙ্গে মতানৈক্য থাকলে তা আজকেই মিটিয়ে নিন৷ প্রেমজ সম্পর্কে কোনও হঠকারিতামূলক সিদ্ধান্ত নেবেন না। শুভ রং – গোলাপি, শুভ সংখ্যা – ৬।

daily horoscope আজকের রাশিফল দেখুন-১১.০২.১৮ আজকের রাশিফল -১১.০২.১৮