আজকের রাশিফল দেখুন-০৬.০২.১৮

BANGLADESH ONLINE NEWS DAILY HOROSCOPE

 

বৃষভ রাশিফল (Tuesday, February 6, 2018):- কোন বন্ধুর কাছ থেকে পাওয়া কোন বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে।কারণ আপনি আপনার জীবন গাছের মত করে তৈরী করেছেন, যে নিজে রোদে দাঁডিয়ে থেকে ঝলসানোরোদ সহ্য করে এবং অপরকে ছায়া দেয়। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। পারিবারিকঅনুষ্ঠান এবং গুরুত্বপূর্ণ সমারোহের জন্য এটি একটি শুভ দিন। ব্যক্তিগত বিষয়গুলিনিয়ন্ত্রণের আওতায় থাকবে। যারা প্রতিযোগীতামূলক পরীক্ষায় বসছেন তাদের শান্ত থাকাপ্রয়োজন। পরীক্ষার ভয়কে আপনাকে বিচলিত করতে দেবেন না। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচকফল আনবে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কেজানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।

 

মিথুন রাশিফল (Tuesday, February 6, 2018):-কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকারঅভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। যৌথ ব্যবসায়ে এবংসন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রমকরার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। খুশির জন্য নতুন সম্পর্কেরপ্রতীক্ষায় থাকুন। আপনি একসাথে প্রধান জমি সংক্রান্ত সুবিধাগুলি এবং বিনোদনপ্রকল্পে অনেক মানুষের সমন্বয় সাধন করতে একটি অবস্থানে আছেন। আপনি আজ ভ্রমণ করলেআপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন।

কর্কট রাশিফল (Tuesday, February 6, 2018):- চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। হালকা বোধ করতেবন্ধু এবং পরিবারের সদস্যদের মাঝে বসুন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনারকাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয়সেই চেষ্টা করুন। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদেরধৈর্য্য সঙ্গে সামলান। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্কআন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়।ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। প্রতিবেশীরা আপনার বন্ধুএবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতেকরতে পারেন।

       

সিংহ রাশিফল (Tuesday, February 6, 2018):- আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনেরপূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেইআসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয়ভূষিত করে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আজ আপনি আপনার চারপাশেরমানুষের আচরণে কিছুটা বিরক্ত হবেন। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। দিনকর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে। আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোনকারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্যদিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।

কন্যা রাশিফল (Tuesday, February 6, 2018):- আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে- আপনি অতীতেরঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন- তাই নিজেকে যতটা সম্ভব শিথিল করার চেষ্টা করুন।আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকেআর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যদের থেকে সদুপদেশ আপনার মানসিক চাপকমাবে। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজরং প্রদর্শন করবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতেসাহায্য করবে। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতেপারেন, এবং তিনিসন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।

তুলা রাশিফল (Tuesday, February 6, 2018):- আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে।আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। আপনার পরিবারের প্রতিসঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময়তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আপনার সঙ্গীর সাথে বাইরেযাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতেপারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যেআপনি প্রেমে পড়েছেন। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরেপ্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আজ আত্মীয়দেরকারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

বৃশ্চিক রাশিফল (Tuesday, February 6, 2018):- কোন সাধুসন্তের কাছ থেকে কোন স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবংস্বস্তি দেবে। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটাকরেন তাহলে আপনি দুঃখিত হবেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিকদুশ্চিন্তা। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। আপনি কর্মক্ষেত্রেসারা দিন কম চিন্তা করতে পারেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার স্ত্রীরসত্যিই কিছু মনযোগের প্রয়োজন; এই কারণে আপনি যখন ঘরে থাকেন একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন।

ধনু রাশিফল (Tuesday, February 6, 2018):- যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্যবজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। বিশেষ করে আপনাররাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। ব্যাঙ্কিংকারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনি যার সাথে বাস করেন তিনি আপনারসাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনিসম্পর্কে চিন্তা করবে। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনারবিচক্ষণতার ব্যবহার করুন। যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোন কিছুইঅসম্ভব নয়। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়াদুরূহ বোধ করবেন।

মকর রাশিফল (Tuesday, February 6, 2018):- নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তাবাড়িয়ে তোলে, কিন্তু একই সময়েএটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচকঅনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিকশান্তিকে বিঘ্নিত করবে। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠবন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করারসম্ভাবনা রয়েছে। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবারসময়। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনেরদরকার বেশি পড়বে। আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সেররিওয়াইন্ড বোতাম টিপবেন।

কুম্ভ রাশিফল (Tuesday, February 6, 2018):- আপনি আপনার হতাশাপূর্ণ মনোভাবের জন্য কোনো অগ্রগতি করতে অক্ষমহবেন। এটাই আপনার উপলব্ধি করার জন্য উপযুক্ত সময় যে দুশ্চিন্তা আপনারচিন্তাশক্তির প্রতিবন্ধী হচ্ছে। উজ্জ্বল দিকে তাকান এবং আপনি আপনার বিবেচনারভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনারপক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। আপনার পছন্দের মানুষ বেশী খুশিতে আছেএবং আপনার সন্ধ্যার সময়ে তাদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত। মতপার্থক্যের দরুণব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমানহবে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আজকেরদিনটি ভালো যাক আপনি যদি চান, যদি আপনার স্ত্রীর মেজাজ খারাপ থাকে শুধু কোনও শব্দ উচ্চারন করবেননা ।

মীন রাশিফল (Tuesday, February 6, 2018):- কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতেপারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগকরা প্রয়োজন। বাচ্চাদের নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়াদরকার। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। দায়িত্বগ্রহণ করা নতুন কাজপ্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনারস্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে পারেন, কিন্তু আপনার ভালবাসা এবং মমতাসবকিছুকে থিতু করে দেবে।

 

daily horoscope 02.06.18 daily horoscope bangla