আগামিতে নায়করা খলনায়ক হতে চলছেন যে ছবি গুলতে

বলিউড চলচ্চিত্র নির্মাতারা বর্তমানে মনে করেন নয়ক হওয়ার থেকে বেশী কঠিন কাজ হলো অ্যানটি হিরো রোল করা আর কাজটি অনেক বেশী চ্যালেঞ্জইং।
তাইত ইদানীং বলিউডের তথাকথিত নায়করা তাই ছক ভাঙা অভিনয় করতে বেশ উত্সাহ দেখাচ্ছেন। যেমন, ‘পদ্মাবত’-এ আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন রণবীর সিংহ।

চলুন দেখে নিন, আগামী কোন ছবিগুলিতে বলি হিরোদের ‘ভিলেন’ হতেদেখা যাবে

টু পয়েন্ট জিরো

টু পয়েন্ট জিরো

চলতি বছর সবচেয়ে বড় বাজেটের ছবি হওয়ার সম্ভাবনা পরিচালক এস শঙ্করের ‘টু পয়েন্ট জিরো’। ছবিতে অক্ষয় কুমারকে দেখা যাবে ছবির খলনায়ক, ‘ডক্টর রিচার্ড’-এর ভূমিকায়। রজনীকান্ত রয়েছেন ‘ডক্টর ভসীগরন’ ও ‘চিট্টি’র ভূমিকায়। ছবিতে আরও দেখা যাবে অ্যামি জ্যাকসনকেও।

রেস থ্রি

রেস থ্রি

টাইগারজিন্দা হ্যায়’-এর অভাবনীয় সাফল্যের পর সালমানের হাতে রয়েছে এখন আরও দু’টি ছবি। ‘রেস থ্রি’ তে সালমানকে দেখা যাবে খলচরিত্রে। রেমো ডি’সুজার পরিচালনায় এই ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ১৫ জুন। ছবিতে আরো রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ববিদেওল ও অনিল কপূরও।

কিক

কিক

সালমান এর আসন্ন ছবি ‘কিক টু’- ভিলেনেরভূমিকায় দেখা যাবে তাঁকে। ২০১৪-এ সাজিদ নাদিয়াওয়ালার ‘কিক’ ছবির প্রিক্যুয়েল নির্মিতহবে ‘কিক টু’। , ছবির শুটিং শুরু হবে এ বছরের শেষে।ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর।

ঠগস অব হিন্দোস্তান

ঠগস অব হিন্দোস্তান

আমির খান এর নতুন ছবির নাম  ‘ঠগস অব হিন্দোস্তান’। আমিরের লুকেই টা বলে দেয় খল চরিত্রের ছাপ। এই ছবিতে অ্যান্টি-হিরো আমির। ছবিতে অভিনয় করেছেন শক্তি মান অভিনেতা অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কইফ, ফতিমা সানা শেখ। চলতি বছরে দীপাবলির সময়ে এই ছবি মুক্তি পাওয়ার কথা।

ডন টু

ডন টু

জিরো’ ছবির পর শাহরুখের আগামী প্রোজেক্ট নাকি ‘ডন থ্রি’। ফারহান আখতারের পরিচালনায় ব্যাপক জনপ্রিয় ছবি ছিল  ডন টু’-এর পর ফের ‘ডন থ্রি’-তে শাহরুখকে দেখা যাবেআন্ডারওয়ার্ল্ড ডনের ভূমিকায়।

bollywood upcoming movies bollywood upcoming movies 2018 bollywood upcoming new movies